সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁ বদলগাছীতে ১১মাস পর শিশু সন্তানসহ উদ্ধার অতঃপর ১ জন গ্রেপ্তার

উজ্জ্বল কুমার সরকার,নওগাঁ প্রতিনিধি / ৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১৪ অপরাহ্ণ

নওগাঁর বদলগাছীতে অপহরণ মামলার দীর্ঘ ১০মাস ২৫দিন পর ২মাসের শিশু সন্তানসহ ভিকটিমকে উদ্ধার করে অপহরণকারী আল আমিন (২৩)কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামী মোঃ আল আমিন হোসেন বদলগাছী উপজেলার গাবনা গ্রামের ইসরাফিল হোসেনের ছেলে।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৩ ফেব্রয়ারী) রাত আনুঃ ২টা ৩০মিনিটে চট্টগ্রামের চান্দগাঁও থানার কালুঘাট বরিশাল বাজারের মুন্সির বাসা থেকে অপহরণকৃত ভিকটিম (১৫) কে একটি দুই মাসের শিশু ছেলে সন্তানকে উদ্ধার করে আসামী আল আমিনকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, গত বছর ২৯শে মার্চ/২২ইং (মঙ্গলবার) বিকেল সাড়ে ৫টায় বদলগাছী উপজেলার সদর ইউপির গাবনা গ্রামের আবু তাহেরের পিতা- মোঃ আব্দুস ছাত্তারের বাড়ীর উত্তর পার্শে ইটের হেয়ারিং রাস্তার উপর আল-আমীন ভিকটিমকে বিয়ের প্রলোভন দিয়া ফুসলাইয়া সবুজ রংয়ের একটি সিএনজি করে নওগাঁর দিকে নিয়ে যায়।
অনেক খোঁজাখুজি করে পাওয়া না গেলে পরে ৩০শে মার্চ/২২ ইং তারিখে মেয়ের বাবা আবুল কালাম আজাদ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ আইনের ৭/৩০ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৬/৮২। পরবর্তীতে মামলাটি অভিযোগ পত্রটি কোর্টে পাঠানো হয়।
থানা পুলিশ আরও জানায়, নওগাঁর পুলিশ সুপার রাশিদুল ইসলামের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল জয়ব্রত পালের একান্ত প্রচেষ্টায় বদলগাছী থানা ওসি আতিয়ার রহমানের সার্বিক সহযোগিতায় এসআই আবু তাহের তাঁর সঙ্গীয় ফোর্স নিয়ে অপহৃত ভিটকিমকে ২মাসের বাচ্চাসহ উদ্ধার করে আসামী আল আমিনকে গ্রেপ্তার করে।
এ ব্যপারে বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান বলেন, দীর্ঘ দিন থেকে অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল জয়ব্রত পাল স্যারের নেতৃত্বে ও একান্ত প্রচেষ্টায় আমাদের থানার এসআই আবু তাহের অপহরণকৃত ভিকটিমকে উদ্ধার করে আসামীকে গ্রেপ্তার করে শুক্রবারে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!