সোমবার, ২০ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরের দানবীর মো. ফজলুর রহমান এর আয়োজনে প্রীতিভোজ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০৫ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচর তথা ভৈরব উপজেলার শত শত মানুষকে প্রতিনিয়ত আপ্যায়ন করে শান্তি পান কুলিয়ারচরের বিশিষ্ঠ সমাজ সেবক আরাফাত কেমিক্যাল ওয়ার্কস (বস্ কয়েল) এর চেয়ারম্যান দানবীর মো. ফজলুর রহমান।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বাদ জুম’আ ফজলুর রহমানের গ্রামের বাড়ি কুলিয়ারচর উপজেলার ফরিদপুরে এক প্রীতিভোজের আয়োজন করে, প্রতি বছরের ন্যায় তিন লক্ষ দশ হাজার টাকা মূল্যের একটি গরু জবাই করে কুলিয়ারচর তথা পার্শ্ববর্তী ভৈরব উপজেলার সহস্রাধিক নারী, পুরুষ ও মাদ্রাসার শিক্ষার্থীসহ হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দীন শাহ্ কলন্দর গাউছ পাক (রহঃ) এঁর মাজারের ভক্তবৃন্দদের খাবার খাওয়াতে পেরে মহা খুশি হন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আরাফাত কেমিক্যাল ওয়ার্কস এর ব্যবস্থাপনা পরিচালক ইয়াসিন আরাফাত, পরিচালক মিসেস্ নিলা বেগম, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফরিদপুর মাজার পরিচালনা ও উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক আজিজুল হক কাশেম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ শাহ্ আলম, ভৈরবের বিশিষ্ঠ ব্যবসায়ী আশরাফুল আলম রুজেন, ফরিদপুর মাজারের সহ মোতাওয়ালি সাধক আজিজুর রহমান মাসউদ শাহ্‌, আওয়ামী লীগ নেতা মো.ফারুক ভূঁইয়া, কুলিয়ারচর উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সাংগঠনিক সম্পাদক মো. মাইন উদ্দিন, সাংবাদি আশরাফুল আলম, সাংবাদিক লোকমান হোসাইন, সাংবাদিক আলী সোহেল ও স্বাধীনমত ভৈরব প্রতিনিধি অদুধ প্রমুখ।

অন্যকে নি:স্বার্থে খাবার খাওয়ানো ইবাদত মনে করে বিশিষ্ট দানবীর মো. ফজলুর রহমান প্রতিবছর চার পাঁচবার এভাবে গরু জবাই করে এলাকার শত শত মানুষকে পেট ভরে খাবার খাওয়ায়ে আনন্দ পান। শুধু তাই নয়, তিনি প্রতি বছর শীতবস্ত্র, কম্বল বিতরণ সহ গরীব দুঃখীদের মাঝে ত্রান সামগ্রী দিয়ে সহযোগিতা করেন। কন্যা দায়গ্রস্তদের বিবাহের জন্য ও অসুস্থদের চিকিৎসার খরচ দিয়ে সহযোগিতার হাত বাড়ান। মূলকথা মো. ফজলুর রহমান ফরিদপুর ইউনিয়নের গরীবের বন্ধু হিসেবে পরিচিত। তার সুস্বাস্থ্যের জন্য এলাকাবাসী পরম করুনাময়ের নিকট দু’হাত তুলে দোয়া করতেও দেখা যায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!