রবিবার, ১২ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঐতিহ্য হারাচ্ছে নবীনগর সরকারি কলেজ। সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রূপগঞ্জে ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়ে, ২৫ লাখ টাকা ছিনতাই-DBO-News

সোহেল কবির, (নারায়ণগঞ্জ) রূপগঞ্জে প্রতিনিধি / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোহাম্মদ আবুল কাশেম নামে এক ব্যবসায়ীকে সন্ত্রাসীরা বেধড়ক পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ রয়েছে। এসময় তার কাছে থাকা ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। শুক্রবার সকালে রূপগঞ্জ সদর ইউনিয়নের পানিআগ্রা জলসিড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
ব্যবসায়ী আবুল কাশেমের থানায় দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা গেছে, ব্যবসায়ীক কাজ শেষে ঢাকা থেকে নিজ বাড়ি দক্ষিণ নবগ্রাম এলাকায় ফেরার পথে মধুখালি এলাকার মিঠু, জাঙ্গির এলাকার রবিন, মধুখালির আনিস, জাঙ্গীর এলাকার মনির হোসেনসহ কয়েকজন তার গতিরোধ করে। এসময় তাকে হত্যার উদ্দেশ্যে বেধড়ক পেটায়। পরে তার আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তার সঙ্গে থাকা ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। অভিযুক্ত মিঠুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি সঠিক নয় দাবী করেন। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃস আতাউর রহমান বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!