সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এবারের বইমেলায় নিউইয়র্কের লেখিক সুমা রহমানের দুটি বই প্রকাশিত

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ / ৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৯ অপরাহ্ণ

নিউইয়র্কে বসবাসরত লেখিক জান্নাতুল ফেরদৌস সুমা রহমান এর দুটি বই এবারের মহান একুশে বইমেলা ২০২৩ ঢাকায় প্রকাশিত হল। গল্পগ্রন্থ “এক টুকরো মেঘ” ও “ অনামিকার কান্না” বই দুটোর প্রকাশক তারেকউজ্জামান খান এবং বইগুলো প্রকাশিত হয়েছে উত্তরা পাবলিকেশন্স থেকে।
জান্নাতুল ফেরদৌস সোমা রহমান দীর্ঘদিন নিউইয়র্কে বসবাস করছেন এবং লেখালেখিতে সম্পৃক্ত রয়েছেন। তিনি জন্মগ্রহন করেছেন ভোলা জেলায়। তার স্বামী মিজানুর রহমান মিজান নিউইয়র্ক সিটি ডিপার্টমেন্ট অব কারেকশন এ প্রোগ্রাম স্পেশালিস্ট টু পদে কর্মরত। এছাড়া ও তিনি একজন কবি, ছড়াকার, সাংবাদিক ও কমিউনিটি এক্টিভিস্ট । মারসাদ আরিজ রহমান তাদের একমাত্র পুত্র সন্তান । লেখকের আরো তিনটি বই ইতিপূরবে প্রকাশিত হয়েছে ।খবর বাপসনিউজ।
মেলায় তার বইগুলো পাওয়া যাচ্ছে যথাক্রমে সরলরেখা প্রকাশনী সংস্থা স্টল নং -৩৫৬ ও শিরীন পাবলিকেশন্স স্টল নং -২০-২১ এ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!