সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ময়মনসিংহের ভালুকায় প্রতিপক্ষের হামলায় এক নারী আহত

দিলীপ কুমার দাস,নেএকোনা( এিশাল) প্রতিনিধি / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫৬ অপরাহ্ণ

ময়মনসিংহর ভালুকা উপজলা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৬ নারী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর উপজলার ৮নং ডাকাতিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামে।

আহত নারীদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার রাত তানিয়া আক্তার বাদী হয় ইউপি মেম্বারসহ ১২ জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার সোনাখালী গ্রামে প্রবাসী ফরিদ মিয়াদের সাথে একই এলাকার মোস্তফা গংদের জমাজমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল ওই জের ধরে ঘটনারদিন দুপুর ৯নং ওয়ার্ডের মেম্বার ইউসুব আলীর ও মোস্তফার নেতৃত্বে ৩০/৩২ জনের একটি সঙ্গবন্ধ দল দা,লাঠি,রড নিয়ে ফরিদ মিয়ার বাড়িতে হামলা ও ভাংচুর চালায়, এসময় নারীরা বাধা দিতে আসলে তাদের উপর হামলা চালায়।

হামলায় মল্লিকবাড়ী শহিদ নাজিমউদ্দিন স্কুুল এন্ড কলেজর এস.এস.সি পরিক্ষার্থী জাকিয়া সুলতানা(১৫), জামিলা খাতুন(৪৫),আকলিমা খাতুন(৪৩), রুমলা খাতুন(৫০),সালমা খাতুন (৩০)ও রহিমা খাতুন (৭০) আহত হন। আহতদের উদ্ধার করে প্রথম ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে আশংকাজনক অবস্হায় ৬ নারীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তানিয়া আক্তার জানান, ইউসুব আলী মেম্বার ও মোস্তফাসহ ৩০/৩২ জনর একটি সন্ত্রাসী দল অতর্কিত ভাবে আমাদের বাড়িতে এসে হামলা চালিয়ে বাড়ির লোকজনকে মারপিট করে আহত করেন ।

হামলকারীরা বাড়ি নির্মানের জন্য ৮লাখ টাকা মূল্যর ৮টন রডসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।এসময় বাড়িত ভাংচুর করে ব্যাপক ক্ষতি করে। ইউপি সদস্য ইউসূব আলীর এই ঘটনার সাথে আমি জড়িত না। প্রতিপক্ষ মোস্তফা জানান, আমাদের উপর তারা হামলা করেছে। ভালুকা মডল থানার ওসি কামাল হোসন বলেন মামলা প্রক্রিয়াধীন। আসামী গ্রেফতার ও মালামাল উদ্ধার চেষ্ঠা চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!