সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নির্বাচন কমিশনারকে স্বাধীনতা দিয়েছে শেখহাসিনা মতলব উত্তরে শান্তি সমাবেশে- শিক্ষা মন্ত্রী

আতাউর রহমান রহমান সরকার , মতলব, প্রতিনিধি / ১০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৫ অপরাহ্ণ

বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নে শান্তি মিছিল ও সমাবেশ আয়োজন করা হয়।

উক্ত শান্তিমিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রী ড. দিপু মনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম মাহবুব, আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর -২ আসনের সাংসদ এডভোকেট রুহুল আমিন রুহুল, চাঁদপুর জেলা আওমীলীগের সভাপতি নাসির উদ্দিন, জেলা পরিষদ সদস্য তাসলিমা আক্তার আখি, এছাড়া গজরা ইউপি চেয়ারম্যান জনাব শহীদুল্লা প্রধান, ষাটনল সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, অন্যান্য নেতৃবৃন্দ।

সঞ্চালনা করেন একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তি যোদ্ধা উপজেলা আওমীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এম. এ. কুদ্দুস।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা মন্ত্রী বলেন,শেখহাসিনা নির্বাচনী ব্যবস্থাকে সংস্কার করেছে। তার কারণে নির্বাচন কমিশন স্বাধীন ভাবে কাজ করছেন। আর বিএনপি জামাত পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তারা ২০০৬ সালে ১ কোটি ৪০ লক্ষ ভূয়া ভোটার তৈরি করেছিলেন নীল নকশা প্রণয়ন এর জন্য। অথচ শেখহাসিনা ছবিসহ ভোটার তালিকা প্রনয়ণ করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিয়েছে। তিনি আরো বলেন পাঠ্যপুস্তক নিয়ে গুজব ছড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করতে চায়, বানর থেকে মানুষ হয়েছে এমন কথা বলা হয় নি, বলা হয়েছে বানর থেকে মানুষ হয় নি। বিভ্রান্তির জন্য ভুল ব্যাখ্যা দেওয়া হচ্ছে। তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম মাহবুব বলেন, বাংলাদেশ এখন মালয়েশিয়া সিংগাপুর কে পেছনে ফেলে ৩৫ তম উন্নয়ন শীল রাষ্ট্রে পরিনত হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!