সোমবার, ২০ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁর বাগাচার এলাকার পুকুর থেকে সাজ্জাদ হোসেন নামে এক যুবকের মৃত্যু

উজ্জ্বল কুমার সরকার,নওগাঁ প্রতিনিধি / ৯৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৮ অপরাহ্ণ

নওগাঁয় মহাসড়কের পাশের ডোবা থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে থানা পুলিশ।
শুক্রবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার বাগাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় ডোবাতে এক যুবকের মৃতদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে জানান স্থানিয়রা। খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে দুপুর পনে ১২ টারদিকে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছেন।
নিহত যুবক হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার বাগাচারা গ্রামের ছালেক মন্ডলের বাক প্রতিবন্ধী ছেলে
সাজ্জাদ হোসেন (২৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার দিনগত রাতে বাগাচারা মোড়ে রাত ১০ টা পর্যন্ত ক্যারাম বোর্ড খেলছিল নিহত যুবক সহ আরো ৪/৫ জন। ক্যারাম বোর্ড খেলার এক পর্যায়ে সেখান থেকে যে যার মতো বাড়িতে গেলেও নিহত যুবক রাতে বাড়িতে যায়নি। শুক্রবার সকাল সারে ৮ টার দিকে বাগাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের পাশের একটি ডোবাতে যুবকের মৃতদেহ পরে থাকতে দেখতে পান স্থানীয়রা। এর পর ঘটনাটি পুলিশকে জানান। খবর পেয়ে নওহাটামোড় ফাঁড়ি পুলিশ ও মহাদেবপুর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে নিহত যুবকের পরিচয় শনাক্ত সহ প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন পুলিশ।
ডোবা থেকে যুবকের মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে যুবকের মৃতদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যা নাকি দূর্ঘটনা তা বলা যাচ্ছে না। ময়না তদন্তের প্রতিবেদন আসার পর মৃত্যুর কারন জানা যাবে এবং পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!