সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁর ঐতিহ্যবাহী হিন্দু বাঘা গ্রামীন মেলায় দেখতে এসে সড়ক দুর্ঘটনায় বিজয় নামে এক স্কুল ছাত্রের মৃত্যুর

উজ্জ্বল কুমার সরকার,নওগাঁ প্রতিনিধি / ২১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫০ অপরাহ্ণ

নওগাঁর ঐতিহ্যবাহী হিন্দু বাঘার মেলায় মায়ের সঙ্গে মেলা দেখতে যাওয়া হলো না বিজয়ের!
নওগাঁয় মায়ের সঙ্গে গ্রামীণ মেলা দেখতে যাওয়ার পথে বিজয় সরকার (১৬) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলার হাট চকগৌরী এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় ইজিবাইক উল্টে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহত স্কুল ছাত্র নওগাঁ পৌরসভার পুরাতন রেজেস্ট্রি অফিস পাড়ার সুশীল সরকার বাদলের ছেলে। নিহত বিজয় নওগাঁ সরকারি জিলা স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।
নিহতের স্বজন ও থানা-পুলিশ সূত্রে জানা যায়, আজ দুপুরে বিজয় তার মার সঙ্গে ইজিবাইকে করে নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর এলাকায় ঐতিহ্যবাহী হিন্দুবাঘা গ্রামীণ মেলা দেখতে যাচ্ছিল।
পথে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট চকগৌরী এলাকায় পৌঁছাতে পেছন থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেল তাদের ইজিবাইককে ধাক্কা দেয়।
এতে ইজিবাইক উল্টে বিজয়, তার মা বর্ষা রাণী ও ছোট বোন শ্রদ্ধা সরকার আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক বিজয়কে মৃত বলে ঘোষণা করেন। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, নিহত স্কুলছাত্রের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!