শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাইমচরে পূর্বশত্রুতার জেরধরে নিরীহ পরিবারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ৪

নিজস্ব প্রতিবেদক / ৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ৮:৩৫ অপরাহ্ণ

হাইমচর উপজেলা দক্ষিণ আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, প্রতি পক্ষের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এব্যপারে সরজমিনে

গিয়ে জানাযায়, দক্ষিণ আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের গাজী বাড়ির মৃত্যু আঃ কাদির গাজীর ছেলে শাহ আলম গাজী, (৩৫) তার শিশু সন্তান নাদিয়া আক্তার, (৩) শাহিনা বেগমের উপর এই বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালায়। এতে ৪ জন গুরুতর আহত হয়েছে।

৩১ জানুয়ারি সোমবার বিকাল ৩ টায় সময় দক্ষিণ আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড গাজী বাড়িতে, স্থানীয় বাসিন্দা অলিউল্লাহ দেওয়ান তার স্ত্রী আমেনা বেগম ও তাদের ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে শাহ আলম গাজীর পরিবারের উপর এ হামলা চালায়। বর্বরোচিত এ পৈচাসিক সন্ত্রাসী হামলায় শাহ আলম গাজী, (৩৫) তার শিশু সন্তান নাদিয়া আক্তার, (৩) শাহিনা বেগম সহ ৪ জন আহত হয়। স্থানীয়রা আহত শাহ আলম গাজীর পরিবারকে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। এরপর স্বজনরা তাদের রোগীর শারীরিক অবস্থার অবনতি দেখলে তারা স্বাস্থ্য কমপ্লেক্সে কান্নায় ভেংগে পরেন। বর্তমানে আহত শাহ আলম গাজীর পরিবার হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাদিন রয়েছে।

আহতের স্বজনরা হাইমচর থানায় হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

আহত শাহ আলম গাজী জানান
৩ নং আলগী দুর্গাপুর দক্ষিণ আলগী ইউনিয়নের পশ্চিম চর কৃষ্ণপুর মৌজায় অবস্থিত যার খতিয়ান ১৯৪৯ দাগ নং- ৪৭৭৬, শ্রেনি বাগান
পৈতৃক সুত্রে ও দলিল মূলে মোঃ আনিছুর রহমান গং এবং আল আমিন গং মালিক, উক্ত সম্পিতির অবস্থান গত ভাগ বাটোয়ারা ও চৌহদ্দি জনিত কারনে মরহুম আঃ রব গাজীর ওয়ারিশগনের সাথে দ্বন্দ্ব ও মনোমালিন্য চরম আকার ধারণা করায় জোর দখলের চেষ্টার প্রেক্ষিতে মালিকগনের ০ ২টি পক্ষ হইতে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। শাহ আলম গাজী আরো জানান অলিউল্লাহ দেওয়ান দলবল নিয়ে আমাদের উপরে বারবার সন্ত্রাসীর হামলা করে আমাদেরকে জমি থেকে উচ্ছেদ করার পাঁয়তারা করছে।

ভুক্তভোগীর পরিবার হামলাকারী অলিউল্লাহ দেওয়ানের বিরুদ্ধে সুস্থ বিচারের দাবি জানান।

এবিষয়ে অভিযোগ কারী মোঃ অলিউল্লাহ দেওয়ানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি শাহ আলম গাজীর পরিবারের উপর কোন হামলা করিনা, কে বা কারা হামলা করেছে তা আমার জানা নেই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!