শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে:সুজিত রায়

হোসেন গাজী, চাঁদপুর জেলা প্রতিনিধি / ১০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ৮:৪০ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, আমাদের প্রথম কাজ শৃঙ্খলা ও ঐক্য। এ দুটো না থাকলে সাফল্য অর্জন সম্ভব নয়। আমরা আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত মাঠে থাকব এবং অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াব। বঙ্গবন্ধুকন্যা আমাকে পাঁচবার দলের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন। আমি চেষ্টা করেছি সংগঠনের জন্য কাজ করার। বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও শেখ হাসিনার প্রশ্নে কোনো আপোস করি নাই, করব না। আমি সংগঠনের কাজের জন্য যেখানে গিয়েছি, সেখানেই সংগঠনের নেতারা স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ এবং সহযোগিতা করেছেন। এ জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ।

তিনি বলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে চাঁদপুর জেলার নেতারা ঐক্যবদ্ধ। এ অবস্থান আরো শক্তিশালী করতে হবে। চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী চাঁদপুরে আসলে নেতাকর্মীদের ফুলে ফুলে শিক্ত হন। এসময় তিনি চাঁদপুর সরকারী কলেজের বঙ্গবন্ধুর মুরাল, শহীদ রাজু’র কবর, সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরী,ও লুৎফুর রহমান আখন এর কবরে শ্রদ্ধা নিবেদন করেন।

সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আইনজীবী জহিরুল ইসলাম, আহসান উল্যাহ আখন্দ, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আঃ ছাত্তার গাজী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক শফিক গাজী, সিনিয়র যুগ্ম আহব্বায়ক শেখ শরিফ আহমেদ সহ আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বিকালে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীর।

প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মজিবুর রহমান ভূইয়া।

স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশে প্রত্যাবর্তন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে অন্ধ প্রতিবন্ধী, অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেওয়া উপহার কম্বল বিতরণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!