রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে সম্পত্তির লোভে, নির্মম নির্যাতনের শিকার এতিম দুই বোন মাহফুজা ও মুক্তা

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩, ৭:২৪ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সম্পত্তির লোভে মাহফুজা (২৫) ও মুক্তা (২১) নামে এতিম দুই বোনকে তাদের বসত ঘরে আটকিয়ে নির্মম ভাবে নির্যাতন করার অভিযোগ উঠেছে আপন চাচা জামাল মিয়া ও চাচাতো ভাই বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য সৌরভ মিয়ার বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে গত ২৩ জানুয়ারি সোমবার দুপুর সাড়ে বারটার দিকে উপজেলার আগরপুর পশ্চিমপাড়া গ্রামে।

নির্মম নির্যাতনের শিকার আগরপুর পশ্চিমপাড়া গ্রামের মাহফুজা কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। অপর বোন মুক্তা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

মাহফুজা এঘটনার বিচার দাবী করে বলেন, তার চাচাতো ভাই সৌরভ ছুটিতে বাড়ি এসে সেনাবাহিনীর দাপট দেখিয়ে প্রায়ই তাদের অত্যচার ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে বাড়ি থেকে বের করে তাদের পৈত্রিক সম্পত্তি দখল করে নেওয়ার চেষ্টা করে আসছে। যদি বাড়ি ছেড়ে না যায় তাহলে বেইজ্জতি করে তাকে বাড়ি থেকে বের করে দিবে বলেও হুমকি দিচ্ছে। গত সোমবার দুপুরে জায়গার দলিলপত্র নিতে মাহফুজার বসত ঘরে প্রবেশ করে দলিল নিতে ব্যর্থ হয়ে তার চাচা ও চাচাতো ভাই তাদের দুই বোনকে নির্মমভাবে মারধোর করে ঘরে থাকা জিনিসপত্র ভাংচুর করে। এর আগেও স্থানী ইউপি চেয়ারম্যান সহ একাধিক মাতব্বর এসব ঘটনায় পাঁচবার সালিশ করেছে।

এঘটনায় ২৪ জানুয়ারি মঙ্গলবার দুপুরে মাহফুজা বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে বলে জানান তিনি।

এদিকে সম্পত্তির লোভে দুই বোনকে নির্মম নির্যাতনের ঘটনা ও অশ্লীল ভাষায় গালিগালাজ করার কথা অস্বীকার করে অভিযুক্ত সেনা সদস্য সৌরভ মিয়া বলেন, আমাদের জায়গা ছেড়ে দিতে মাহফুজাকে বলা হলে সে কোন কর্ণপাতই করেনা। তাই তাকে আমাদের জায়গা আমাদের বুঝিয়ে দেওয়ার জন্য বলা হয়েছে। অন্য কিছুই নয়।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!