শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সবার দোয়া ও ভালবাসা চাইলেন (মেম্বার প্রার্থী শাহাজদ্দিন মাতুব্বর)

মোঃ মাহফুজুর রহমান , ফরিদপুর জেলা প্রতিনিধি / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩, ১১:৪০ অপরাহ্ণ

আগামী ১৬ মার্চ ২০২৩ ইং তারিখ ফরিদপুর ১১টি ইউনিয়ন নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তারি ধারাবাহিতা ধরে ১০নং কৈজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদ প্রার্থী তাম্বুলখানা ৩নং ওয়ার্ডের মাতুব্বর বাড়ির বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী,তাম্বুলখানা বাজার বৈনিক সমিতির সাধারন সম্পাদক,সত সাহসী,পর উপকারী,সাদা মনের একজন সমাজ সেবক মোঃ শাহাজদ্দিন মাতুব্বর।তিনি সৃষ্টিকর্তার করুনা ও এলাকার ছোট বড় সকাল মানুষের দোয়া ও ভালবাসা,নিয়ে আগামী ১৬ মার্চ ইউনিয়ন পরিষদের একজন সদস্য প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ গ্রহন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, আমি গতবার নির্বাচন করেছি, সেই নির্বাচনে মানুষের যে পরিমান ভালবাসা পেয়েছি তাঁর পরিপ্রেক্ষিতে এইবার ও নির্বাচন করতে নেমেছি। কারণ আমার পরিবার মাতুব্বর পরিবার মানুষের সেবা করাটায় আমাদের পরিবারের নেশা।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে ভাবে দেশটাকে এগিয়ে নিয়ে চলছে, সেই তুলনায় এখনো অনেক গ্রামগঞ্জের খেটে খাওয়া মানুষ অনেক কিছুই অবগত না। আমি তাঁদের মধ্যে সেই অজানা তথ্য আমার কাজের মাধ্যমে তুলে ধরতে চাই,পাশাপাশি এই গ্রামের প্রতিটি পরিবারে মাঝে ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশের কার্যকারীতা গড়ে তুলতে চাই।
অসহায় মানুষের পাশে থেকে তাঁদের সেবা করতে চাই, তাঁদের সুখ দুঃখের সাথী হতে চাই,যে কয় একদিন বাঁচবো মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে বাঁচবো। আমি ১০ কৈজুরী ইউনিয়ের ৩ নং ওয়ার্ড সকল মেহনতি মানুষের কাছে দোয়া ও তাঁদের আমানত ভোটটি চাই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!