শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে আলোচিত কৃষক হত্যা মামলার প্রধান দুই আসামী পুলিশের হাতে আটক

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩, ৮:৪৯ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইভটিজিং এর বিচার দেওয়ায় আলোচিত কৃষক আবু বাক্কার (৫৭) কে পিটিয়ে হত্যা মামলার প্রধান দুই আসামী কিশোর মোঃ রিসাদ ও মোঃ বাবুলকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ অফিস কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) কৃষক আবু বাক্কার হত্যা মামলার প্রধান দুই আসামী কিশোর মোঃ বাবুল ও রিসাদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ সোমবার ২৩ জানুয়ারি দুপুরে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা থানার এস.আই সাইফুল্লাহ ও এস.আই মাহবুবুর রহমানকে সাথে নিয়ে পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার চান্দেরচর গ্রাম থেকে আসামী কিশোর বাবুলকে গ্রেফতার করে। এবং আজ সোমবার দুপুরে কুলিয়ারচর থানার সেকেন্ড অফিসার এস.আই দেব দুলাল মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রাসেল মিয়াকে সাথে নিয়ে এক দল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে আসামী কিশোর রিসাদকে গ্রেফতার করেছে। পুলিশ সুপার প্রেস ব্রিফিংয়ে আরো বলেন, স্থানীয় বীর কাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাছিনা বেগম (৪৮) অসুস্থ থাকায় তাহাকে দেখার জন্য গত ১৭ জানুয়ারি ওই বিদ্যালয়ের ছাত্রীরা তাহার বাড়িতে আসিলে উপজেলার মুজরাই গ্রামের বাবুল, রিসাদ ও পারভেজ মেয়েদেরকে উত্ত্যক্ত করে। এ ঘটনায় হাছিনা বেগমের চাচাতো ঝা আনিছা বেগম (৫৫) গত ১৯ জানুয়ারি উল্লেখিত আসামীর অভিভাবকদের জানাইলে আসামীরা ক্ষিপ্ত হয়ে ওই দিন রাত ৮টার দিকে আনিছা বেগমের বাড়িতে আসিয়া আনিছা বেগমকে গালি গালাজ করিতে থাকে। ওই সময় আনিছা বেগমের স্বামী কৃষক আবু বাক্কার স্থানীয় এক মসজিদে এশার নামজ আদায় শেষে বাড়ি আসিয়া ঘটনা দেখিয়া কি হয়েছে জিজ্ঞেস করিলে আসামীরা ক্ষিপ্ত হয়ে কৃষক আবু বাক্কারকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারিলে আবু বাক্কার মাটিতে লুটে পরে। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় তিনি আসামীদের কিশোর গ্যাং এর সদস্য হিসেবে আক্ষায়িত করেন।

উল্লেখ্য, ইভটিজিংয়ের বিচার দেওয়ায় গত ১৯ জানুয়ারি বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার রামদী ইউনিয়নের মুজরাই মধ্যপাড়া গ্রামে আব্দুস সোবহানের ছেলে কৃষক আবু বাক্কার, ইভটিজার কিশোরগ্যাংদের হাতে খুন হয়।

এঘটনায় নিহতের ছেলে আয়ুর্বেদীক ডাক্তার মো. বায়েজিদ মিয়া (৩০) বাদী হয়ে গত ২০ জানুয়ারী মো. বাবুল মিয়া, মো. রাশেদুল আলম রিসাদ, মো. পারভেজ মিয়া ও মো. আলম মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ৩/৪ জনের নামে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ে.র করেন। মামলা নং- ১২।

জানা যায়, কৃষক আবু বাক্কারকে পিটিয়ে হত্যার বিচার দাবীতে গত ২২ জানুয়ারি রোববার নিহতের পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে উপজেলার মুজরাই মোরে ডুমরাকান্দা-জাফরাবাদ রাস্তায় কৃষক আবু বাক্কার হত্যার তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবীতে একটি মানববন্ধন করার পর দুই আসামীকে আটক করে কুলিয়ারচর থানা পুলিশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!