মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে অ্যাড. হুমায়ুন কবির সুমনকে আইনজীবীদের সমর্থন খুলনায় ভৈরব সেতু নির্মাণ প্রকল্পের এক পর্যালোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী বেনুর ব্যাপক গনসংযোগ ও আবেগ আল্পুত ভোট প্রার্থনা শিল্পে দূষণ নিয়ন্ত্রণ ও চিকিৎসা বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে পরিবেশ অধিদপ্তরের মতবিনিময় সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ইউএনও ফারজানা আলম পাঁচবিবিতে ইরি-বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষক কূলের অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন পটুয়াখালী সদর থানা ওসি মোঃ জসীম উদ্দিন শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নানিয়ারচরে শীতার্তদের মাঝে কাঠ ব্যবসায়ী সোহেলের কম্বল বিতরণ

রাংগামাটি প্রতিনিধি / ১১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩, ৮:২৪ পূর্বাহ্ণ

রাঙামাটির নানিয়ারচরে ব্যক্তিগত উদ্যোগে এলাকার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে স্থানীয় কাঠ ব্যবসায়ী মোঃ সোহেল নামে এক যুবক।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ১নং বগাছড়ি রাস্তার মাথা এলাকায় ২০০ শীতার্ত পরিবারের মাঝে শীতের কম্বল বিতরণ করেন এই যুবক।

এসময় স্থানীয় ইউপি সদস্য মো. মালেক, সাবেক ইউপি সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আনসার আলী, নাগরিক পরিষদ নানিয়ারচর উপজেলা শাখার সাধারণ সম্পাদক জলিল মিয়া, পল্লী চিকিৎসক নূর মোহাম্মদ, যুবলীগ নেতা মোঃ শহিবুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবিষয়ে সোহেল জানায়, এলাকার শীতার্তদের কথা ভেবে স্থানীয়দের পরামর্শক্রমে শীতের কম্বল বিতরণ করার উদ্যোগ নিয়েছি। আজ কে বগাছড়ি, ১৪মাইল ও ১৭মাইল এলাকার ২শত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এছাড়াও আগামীকাল সাবেক্ষং এলাকায় এবং এলাকার একটি মাদ্রাসায় আরো ১০০কম্বল বিতরণ করা হবে বলেও জানান উদীয়মান তরুন এই ব্যবসায়ী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!