শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর সদর হাসপাতালের ডাঃ মনিরুল ইসলামের ইন্তেকাল। চিকিৎসকদের মাঝে শোকের ছায়া

হোসেন গাজী, চাঁদপুর জেলা প্রতিনিধি / ১৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩, ৯:৩০ অপরাহ্ণ

আড়াই,শ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডাক্তার মনিরুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।
১৬ জানুয়ারি সোমবার ভোর সাড়ে পাঁচটায় হার্ট অ্যাটাক করে ঘুমের ঘর তার নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্মরত সকল চিকিৎসকদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্মরত চিকিৎসকদের কাছে জানা যায় ডাক্তার মনিরুল ইসলাম পূর্ব থেকেই হার্টের রোগের সমস্যায় ভোগছিলেন। পূর্বেও তিনি ২বার স্ট্রোক করেছেন এবং তার হাটে দুটি রিং বসানো ছিলো।
সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে চাঁদপুর সদর হাসপাতাল সংলগ্ন স্টাফ কোয়ার্টারের তার নিজ বাসায় ঘুমানো অবস্থায় হার্ট অ্যাটাক করলে খবর পেয়ে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আসিবুল আহসান চৌধুরী তাকে চিকিৎসা সেবা দিতে যান। তখন তাকে অক্সিজেন দেওয়ার প্রয়োজন দেখে দ্রুত হাসপাতাল থেকে অক্সিজেন নিয়ে আসার পূর্বেই তিনি মৃত্যুবরণ করেন বলে জানা গেছে।
তার মৃত্যুর পর সোমবার সকাল সাড়ে ৯ টায় হাসপাতাল প্রাঙ্গনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন, হাসপাতাল সংলগ্ন কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ মোশারফ হোসেন।
এতে স্থানীয় ব্যবসায়ী, হাসপাতালের চিকিৎসক, নার্স ও সকল পর্যায়ের স্টাফরা
জানাজায় অংশ গ্রহন করেন।
জানাজা শেষে মরহুমের লাশ তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরে নিয়ে যাওয়া হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!