রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত: মশিউর সভাপতি – সালাহউদ্দীন কুটু সাধারণ সম্পাদক

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩, ৮:২২ পূর্বাহ্ণ

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটি’র নির্বাচনে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের কৃতি সন্তান লায়ন মশিউর আহমেদ সভাপতি ও সালাহউদ্দীন কুটু সাধারণ সম্পাদক পদে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৬ জানুয়ারি) রাজধানীর শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক এই স্বেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সভা শেষে দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটি’র এ নির্বাচনে ২০২৩-২০২৫ সালের জন্য সভাপতি পদে লায়ন মশিউর আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে সালাহউদ্দীন কুটুকে পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য ৯টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি শেলী সেনগুপ্তা, যুগ্ম-সম্পাদক লায়ন মো. লুৎফর রহমান, কোষাধ্যক্ষ খান মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মশিউর রহমান,খালেদ খন্দকার, মো. আমিনুর রহমান, ফাহমিদা বিউটি, মাহমুদ খান বিজু ও ডা. হাফিজা আক্তার।

সোসাইটির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরী পরিষদের ১১টি পদে একক প্রার্থী হওয়ায় প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

কুলিয়ারচরের গর্ব ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সদস্য লায়ন মশিউর আহমেদ পূনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ সোসাইটি’র সভাপতি নির্বাচিত হওয়ায় কুলিয়ারচর উপজেলা প্রেসক্লাবে সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সাংগঠনিক সম্পাদক মো. মাইন উদ্দিন, দৈনিক ভোরের কাগজ কুলিয়ারচর প্রতিনিধি আলি হায়দার শাহিন, সকালের সংবাদ বিশেষ প্রতিনিধি মুছাম্মৎ রোকেয়া আক্তার, দৈনিক পূর্বকণ্ঠ নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা, কটিয়াদি সমাচার সহযোগী সম্পাদক লোকমান হোসাইন, সাপ্তাহিক দিনের গান কুলিয়ারচর প্রতিনিধি মো. নাদিম, দৈনিক বাংলার অধিকার ও দৈনিক জাতির বার্তা কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মোহাম্মদ আলী সোহেল, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ কুলিয়ারচর প্রতিনিধি মৌসুমী আক্তার, জাগো প্রতিদিন কুলিয়ারচর প্রতিনিধি মো. সবুজ মিয়া, দৈনিক দখিনের ক্রাইম কুলিয়ারচর প্রতিনিধি মোছা. নিলুফা আক্তার নীলা’র পক্ষ থেকে লায়ন মশিউর আহমেদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!