শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিরসরাইয়ে ইয়াবাসহ এক মাদক পাচারকারী আটক

কমল পাটোয়ারী বাচ্চু, মিরসরাই প্রতিনিধি / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩, ৮:২৪ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ের হাদী ফকিরহাট হতে ২৬০০ পিস ইয়াবাসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। ২ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় মিরসরাই থানাধীন ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়ীয়া হাদী ফকিরহাট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয় তাকে।
মিরসরাই থানা সূত্রে জানা যায়, থানার এসআই মো. মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় মিরসরাই থানাধীন ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়ীয়া হাদী ফকিরহাট নূর শাহ্ ফকির বাড়ীর প্রবেশ পথের সামনে মহাসড়কের উপর স্টার লাইন বাস গাড়ীর এক যাত্রীকে আটক করা হয়। আটককৃত মাদক পাচারকারী কক্সবাজার জেলার টেকনাফ থানার সাবরাং ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের কাটাবনিয়া গোলাল গোষ্ঠী গ্রামের কালা মিয়া বাড়ীর মো. আবুল কালামের ছেলে মোহাম্মদ শহিদুল্লাহ প্রকাশ শহিদ (৩৮)। পরে তার কাছ থেকে ২৬০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত শহিদ জানায়, সে ইয়াবাগুলো কক্সবাজার থেকে ফেনী নিয়ে যাচ্ছিলো। মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মিরসরাই থানার মামলা নং-০১, তাং-০২/০১/২০২৩ইং।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!