শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদ অনুমোদন সভাপতি আহসান, সম্পাদক শোভন

নিজস্ব প্রতিবেদক / ১৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ জানুয়ারি, ২০২৩, ১১:৫৫ অপরাহ্ণ

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৩ সালের কার্যকরী পরিষদ অনুমোদন করা হয়। এতে এএইচএম আহসান উল্লাহকে সভাপতি ও আল-ইমরান শোভনকে সাধারণ সম্পাদকসহ ৩৯ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। এছাড়া উপদেষ্টা পরিষদ ও বিভিন্ন উপ-কমিটি অনুমোদন দেওয়া হয়।

শুক্রবার (৩০ ডিসেম্বর) প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুর প্রেসক্লাবের ২০২২ সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন।

কমিটির অন্য সদস্যরা হলেন : সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি সোহেল রুশদী, শাহাদাত হোসেন শান্ত ও রোকনুজ্জামান রোকন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন, মোরশেদ আলম ও শওকত আলী, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি, এম এ লতিফ, চৌধুরী ইয়াসিন ইকরাম ও কাদের পলাশ,

কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, প্রচার ও দপ্তর সম্পাদক একে আজাদ, সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, ক্রীড়া সম্পাদক এমআর ইসলাম বাবু, সাংস্কৃতিক সম্পাদক আবদুল ওয়াদুদ বেপারী (ওয়াদুদ রানা), সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশ্রাফুল হক, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন।

নির্বাহী সদস্য যথাক্রমে : কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, গিয়াসউদ্দিন মিলন, ওচমান গনি পাটওয়ারী, মির্জা জাকির, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, রিয়াদ ফেরদৌস, মুনির চৌধুরী, ওমর পাটওয়ারী, আলম পলাশ, ফারুক আহমেদ, আবদুস সালাম আজাদ জুয়েল ও মিজানুর রহমান লিটন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলন। এরপর সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস ২০২২ সালে বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন। বর্তমান পর্ষদের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ অ্যাডভোকেট চৌধুরী ইয়াসিন ইকরাম। সাধারণ সম্পাদকের উপস্থাপিত উল্লেখিত দুটি রেজ্যুলেশন ও কার্যবিবরণীসহ বার্ষিক প্রতিবেদন এবং আয়-ব্যয়ের ওপর উপস্থিত সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন।

এছাড়া প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়ন এবং সাংবাদিকদের আর্থসামাজিক উন্নয়ন বিষয়ে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সদস্য ও উন্নয়ন কমিটির চেয়ারম্যান এবং চাদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী।

বার্ষিক এ সাধারণ সভায় আলোচ্যসূচিতে আরো বক্তব্য রাখেন সাবেক সভাপতি বিএম হান্নান, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত প্রমুখ।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী, ইকবাল হোসেন পাটওয়ারী, সিনিয়র সদস্য অধ্যাপক দেলোয়ার আহমেদ, মুনীর চৌধুরীসহ কার্যকরী কমিটির সব সদস্য এবং প্রেসক্লাবের সম্মানিত সদস্য ও আজীবন সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।

সভায় ২০২৩ সালের চাঁদপুর প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদসহ নতুন কার্যকরি কমিটি ও বিভিন্ন উপ-কমিটি অনুমোদন দেওয়া হয়। এছাড়া যাদের সাধারণ সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয় তাদের নাম ঘোষণা করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!