শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মহানগর যুবলীগ নেতা রাজীবুল হাছান রাজিব

রবিউল আলম(,ঢাকা) গাজীপুর প্রতিনিধি / ১২০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ জানুয়ারি, ২০২৩, ১:০১ অপরাহ্ণ

পুরনো জরা-গ্লানি-হতাশাকে পেছনে ফেলে আবারও নতুন সম্ভাবনা আর স্বপ্নের জাল বোনা- এটাই প্রকৃতির নিয়ম। প্রতিদিনই ওঠে নতুন সূর্য। কিন্তু আজকের সূর্য জানান দিয়েছে, আসছে আরও একটি নতুন বছর। স্বাগত ২০২৩। স্বাগত নতুন বছর। শুভ হোক নতুন বছরের আগমন। মহাকালের আবর্তে বিলীন হলো ২০২২ সাল।

নতুন বছরের আগমনের দিন গুনছি আমরা প্রত্যেকে। ২০২২ কে বিদায় জানিয়ে আমরা পা রাখব ২০২৩ সালে।

ইংরেজি নববর্ষ ২০২৩ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন,গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য রাজীবুল হাসান রাজিব।

তিনি এক শুভেচ্ছা বার্তা জানিয়ে গাজীপুর ও পূবাইলের সর্বস্থরের মানুষের কল্যান কামনা করে সুখ, সুস্বাস্থ্য, সমৃদ্ধি ও শান্তিময় জীবন কামনা করেছেন এবং প্রত্যাশা করেন, ইংরেজি নববর্ষ উৎসবে আঁধার কেটে আলো আসবে সকলের জীবনে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!