রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২, ৭:৫৭ অপরাহ্ণ

“শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি” এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্যবিবাহ, সম্পত্তি সংক্রান্ত অপরাধ দমন ও আত্মহত্যার প্রবণতা রোধকল্পে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ডিসেম্বর) বিকাল ৩ টার দিকে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত বিট পুলিশিং সভায় গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের দায়িত্বে থাকা ৪নং বিট অফিসার এস আই আব্দুল্লাহ-আল-মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল ওয়াহাব, মেজর (অব.) মোহাম্মদ নূরুল ইসলাম, লক্ষ্মীপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল আওয়াল, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাজু আহম্মদ, কুলিয়ারচর থানার এস আই মো. সোহেল মিয়া, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. খালেকুজ্জামান খোকন, আওয়ামী লীগ নেতা মো. সেলিম হায়দার ও যুবলীগ নেতা মো. মোবারক হোসেন সহ জনপ্রতিনিধি, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সভা শুরু হওয়ার আগে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রধান অতিথি কিশোরগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকারকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ এনামুল হক ও যুবলীগের পক্ষ থেকে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. মোবারক হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাজিরুল ইসলাম।

একই সময়ে উপজেলার ৬ টি ইউনিয়ন সহ পৌরসভায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!