রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মায়ের জানাযায় মুক্তি পেল কুলিয়ারচরের বিএনপি নেতা

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২, ৮:১৩ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা বিএনপির সদস্য ও ফরিদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শামসুল হক (সামসু মিয়ার) এর মমতাময়ী মা চাঁনবানু ( ৯২) গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২ ঘটিকার সময় না ফেরার দেশে চলে যান ( ইন্না লিল্লাহ…… রাজিউন) । গর্ভধারণী মা এর মৃত্যুর সময় শামসু মিয়া কিশোরগঞ্জ জেলা কারাগারে বন্দী ছিল। গত ৯ ডিসেম্ভর কুলিয়ারচর থানা পুলিশ মামসু মিয়াকে উপজেলার রামদী ইউনিয়নের আওয়ামীলীগ অফিসে ভাংছুর ও ককটেল বিস্ফোনের মামলায় সন্দেহযুক্ত আসামী হিসেবে গ্রেফতার করে আদালতের মাধ্যে কারাগারে প্রেরণ করেন।

এই অবস্থায় বৃহস্প্রতিবার (২২ ডিসেম্ভর) সকালে কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জি আর আদালত নং ২ এ মায়ের মৃত্যুর কারণ উল্লেখ করে জামিনের আবেদন করিলে বিজ্ঞ আদালত মা এর জানাযার নামাজে অংশগ্রহণ করার জন্য মানবিক কারণে ৭ দিনের অন্তর্বর্তী কালীন জামিন মঞ্জুর করে মুক্তির আদেশ দিলে দুপুরে তিনি কারাগার থেকে মুক্ত হয়ে বিকাল সাড়ে ৪ ঘটিকায় মায়ের নামাজে জানাযায় অংশগ্রহণ করেন।

সামসু মিয়ার মা এর নামাজে জানাযায় কুলিয়ারচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান হান্নান সহ ফরিদ পুর ইউনিয়নের সর্বস্তরের মানুষ অংশগ্রহন করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

মামসু মিয়ার মা এর মৃত্যুতে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মোঃ শরীফুল আলম গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য গত ৩ ডিসেম্বর সোয়া ১২ টায় উপজেলার জাফরাবাদ গ্রামের আবু তাহেরের পুত্র নাজিম উদ্দিন বাদী হয়ে আওয়ামীলীগ অফিসে ভাংছুর ও ককটেল বিস্ফোনের অভিযোগ করে ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনের ৩/৩-ক/৪ তৎসহ দন্ডবিধি আইনের
১৪৩/১৪৭/১৪৮/১৪৯/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৪৩৬/৪০৭ ধারায় এই মামলাটি দায়ের করেন। যাহা কুলিয়ারচর থানার মামলা নং ১ তারিখ ৩/১২/২০২২ ইং।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!