রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে বিশেষ অভিযানে দুই চোর আটক, চুরি হওয়া মালামাল জব্দ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২, ৯:০৯ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচর সরকারি কলেজের ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক মোঃ সালাহউদ্দিন লিচু মিয়া (৫৩) এর ভাড়াটিয়া বাসার দরজার হ্যাজবোল্টের লক কাটিয়া সংগোপনে বসত ঘরে প্রবেশ করে টিভি, ল্যাপটপ, কাপড় ও স্বর্ণালংকার সহ নগদ টাকা চুরির হওয়ার ঘটনায় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মোঃ আল আমিন হোসেন ও তপন দেবনাথ নামে দুই চোরকে আটক করেছে কুলিয়ারচর থানা পুলিশ। এবং চুরি হওয়া নগদ টাকা সহ মালামাল জব্দ করা হয়েছে।

আটককৃত আল আমিন হোসেন বাজিতপুর থানার উত্তর ডুলজান গ্রামের মৃত শফি মিয়ার ছেলে এবং তপন দেবনাথ কুলিয়ারচর থানার উছমানপুর চৌমুরী গ্রামের রমণী দেবনাথ এর ছেলে।

সোমবার (১৯ ডিসেম্বর) বাজিতপুর থানাধীন উত্তর ডুলজান গ্রামে আল আমিন হোসেন এর বসত ঘর এবং কুলিয়ারচর থানার উছমানপুর চৌমুরী বাজার অভিযান পরিচালনা করে তপন দেবনাথ এর স্বর্ণের দোকান হতে তাকে আটক করা হয়।

হোসেনপুর সার্কেল এর পুলিশ সুপার সূজন চন্দ্র সরকার এক ব্রীফিংয়ে মাধ্যমে এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ ওসি(তদন্ত মোঃ লুৎফর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সমন্বয়ে একটি চৌকস দল বাজিতপুর ও কুলিয়ারচরের বিভিন্ন যায়গায় অভিযান পরিচালনা করে আল আমিন হোসেন ও তপন দেবনাথ কে আটক করা হয়। এবং তাদের দখলে থাকা একটি ৪৩ ইঞ্চি এলইডি টেলিভিশন, তসিবা ব্যান্ড ১৪ ইঞ্চি একটা ল্যাপটপ,স্বর্ণের কানের দুল দুই জোড়া, একটি স্বর্ণের নাকফুল, লকেট সহ একটি স্বর্ণের চেইন, রূপার হাড় সহ কানের সেট, রূপার নূপুর এক জোড়া, হাত ঘরি একটি, ইন্টারনেট চালানোর একটি মডেম, পাঁচটি শাড়ি, নগদ নিরানব্বই হাজার টাকা এবং স্যামস্যাং এ৫১ একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

উল্লেখ যে, গত ১৪ ডিসেম্বর বেলা ১১ টা ১৫ মিনিট হতে বেলা ১টা ২৫ মিনিট এর পূর্বে কুলিয়ারচর সরকারি কলেজের ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক মোঃ সালাহউদ্দিন লিচু মিয়া (৫৩) এর ভাড়াটিয়া বাসার দরজার হ্যাজবোল্টের লক কাটিয়া সংগোপনে বসত ঘরে প্রবেশ করে অজ্ঞাত নামা চোর, টিভি, ল্যাপটপ, কাপড় ও স্বর্ণালংকার সহ নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় প্রভাষক মোঃ সালাহউদ্দিন লিচু মিয়া (৫৩) গত ১৫ ডিসেম্বর বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন, যাহার মালা নং- ১ ধরা – ৪৫৪/৩৮০ পেনাল কোড- ১৮৬০;।

মামলাটি রুজু হওয়ার পর কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ গেলাম মোস্তফা এর নেতৃত্বে মামলার আইও অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) মোঃ লুৎফর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স সমন্বয়ে একটি চৌকস দল তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করেন। এবং নগদ টাকা সহ আংশিক মালামাল জব্দ করা হয়।

আসামিদের গ্রেফতার করে চুরি হওয়া মালামাল উদ্ধার করায়, প্রভাষক মোঃ সালাহউদ্দিন লিচু মিয়া (৫৩) কুলিয়ারচর থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!