রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে হাজার মোমবাতির প্রদীপ প্রজ্জ্বলন- দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ১৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২, ৯:৫৩ অপরাহ্ণ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে।

বুধবার (১৪ ই ডিসেম্বর) বাদ মাগরিব উপজেলার শহীদ সেলিম স্মৃতি স্তম্ভে হাজার মোমবাতির প্রদীপ প্রজ্জ্বলন করেন কুলিয়ারচর উপজেলা প্রশাসন। পরে শহীদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা, কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ গেলাম মোস্তফা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ ওসি (তদন্ত), সাবেক কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ জিল্লুর রহমান,
উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মুশফিকুর রহমান, কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন সহ বিভিন্ন অফিসের কর্মকর্তা কর্মচারী গণ উপস্থিত ছিলেন।

১৯৭১ সালের ১৪ ডিসেম্বর স্বাধীনতার পূর্বক্ষণে পাকিস্তানী হানাদার বাহিনীদের হত্যার শিকার বুদ্ধিজীবীরা। একটি রাষ্ট্রের মেধাশূন্য করতেই এই নির্মাণ হত্যাযোগ্য চালায় পাক হানাদার বাহিনী এবং তার দোসর আলবদর আল সামসরা।

উল্লেখ্য এই দিবস উপলক্ষে উপজেলা পরিষদের হল রুমে সকালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!