রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কিশোরগঞ্জের পুলিশ সদস্যের বাসায় দিন দুপুরে ছুরির অভিযোগ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২, ৯:২৩ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌর এলাকায় কোল্ডস্টোর সংলগ্ন মোঃ কুদ্দুস মিয়ার বিল্ডিংয়ের এক ভাড়াটিয়া পুলিশ সদস্যের বাসায় দিনে-দুপুরে চুরির ঘটনা ঘটেছে।

ফ (৬ ডিসেম্বর) বেলা আনুমানিক ১১ ঘটিকার এই চুরির ঘটনা ঘটে।

পারভীন সুলতানা (স্বর্ণা) জানান, আজ (৬ ডিসেম্বর) মঙ্গলবার বেলা ১১টার দিকে বাসায় তালা লাগিয়ে তিনি পার্শ্ববর্তী বাড়িতে ননদের বাসায় গিয়েছিলেন কিছু সময়ের জন্য। ১২ টার দিকে বাসায় এসে দেখেন রুমের তালা কাটা, দরজা খোলা। এ অবস্থায় রুমের ভেতরে ঢুকে দেখতেপান প্রত্যেকটা রুমের সমস্ত জিনিসপত্র এলোমেলো। ওয়ারড্রবের সমস্ত জিনিসপত্র নামানো। পারভীন সুলতানা স্বর্ণার ব্যাগ থাকা নগদ ৫ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।

জানা যায়, উপজেলার পৌর এলাকায় কোল্ডস্টোরেজ সংলগ্ন মোঃ কুদ্দুস মিয়ার বিল্ডিংয়ে ৩ মাস আগে বাসা ভাড়া নিয়ে থাকছেন পুলিশ সদস্য মোঃ মেনু মিয়া। তিনি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পি বি আই) এ কর্মরত। বর্তমানে তার কর্মস্থল ঢাকায়, কিন্তু স্ত্রী- সন্তান কুলিয়ারচরে ভাড়া বাসায় বসবাস করে আসছেন। বাসায় নিয়মিত থাকেন পুলিশ সদস্য মোঃ মেনু মিয়ার স্ত্রী পারভীন সুলতানা (স্বর্ণা) এবং ছোট ছোট দুই ছেলে।

এই চুরির ঘটনায় আশাপাশের ভাড়াটিয়াদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে। একাধিক ভাড়াটিয়ারা বলেন, একদম রোডের পাশের বিল্ডিংয়ে যদি দিনে-দুপুরে চুরির ঘটনা ঘটে তাহলে তাদের জান-মালের নিরাপত্তা কোথায়?।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!