রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিএনপি’র কেন্দ্রীয় নেতাকে কুটুক্তি” কুলিয়ারচরে বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি বিক্ষোভ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ২৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২, ৭:০৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছাত্রলীগের এক সমাবেশে বিএনপি’র কেন্দ্রীয় নেতা মো. শরীফুল আলমের নামে কুটুক্তি করে বক্তব্য দেওয়ার প্রতিবাদে ১ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিএনপি’র বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা জায়, গত বুধবার ৩০ নভেম্বর বিকেলে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে উপজেলা ছাত্রলীগের এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপি’র এসব বিক্ষোভ মিছিলের প্রতিবাদে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে পাল্টা বিক্ষোভ মিছিল বের করে।

ওই সমাবেশে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মো. শরীফুল আলমকে উদ্দ্যেশ্য করে কু-রুচিপুর্ণ বক্তব্য প্রদান করার প্রতিবাদে উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ ১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে উপজেলার দ্বাড়িয়াকান্দি ও আগরপুর বাসস্ট্যান্ড এবং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিয়নে পৃথক পৃথক ভাবে বিক্ষোভ মিছিল বের করে। বিএনপি’র এসব বিক্ষোভ মিছিলের পর তাৎক্ষনিক ভাবে আগরপুর বাসস্ট্যান্ডে ও গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নে আওয়ামী লীগের উদ্যোগে পাল্টা বিক্ষোভ মিছিল বের করে। এ সময় আগরপুর বাসস্ট্যান্ডে কয়েকটি দোকানের সাটার ও ডাপাট ভাংচুর করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!