বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে মিথ্যা চুরির অপবাদ দিয়ে এক যুবককে মারধরের অভিযোগ পাঁচবিবিতে নিয়ম বহির্ভূত নিলাম বাতিল ও সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন টাঙ্গাইলের কালিহাতীতে সাব রেজিস্টার অফিসে সাংবাদিকদের অবরুদ্ধ করার হুমকি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত বিদ্যুৎ ভোগান্তির চরম পর্যায়ে মতলব উত্তরের পল্লি বিদ্যুৎ গ্রাহক জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ডের ইউএনও কে এম রফিকুল ইসলাম রাতের আধারে স্বেচ্ছাসেবকলীগের নেতাকে পিটিয়ে জখম Oyun Zevki: Sweet Bonanza Oyna Casino পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত কুলিয়ারচরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান একটি মানবিক আবেদন” (দীপ্ত) স্বাভাবিক জীবনে ফিরতে চায় কালীগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে চুমকি এমপি আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক সীতাকুণ্ডে আন্তঃস্কুল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন দুবাইয়ে সাংবাদিকের ওপর আরাভ খানের হামলা পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লন্ডনে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগ, দেশে আটক ছোট ভাই-দৈনিক বাংলার অধিকার

কুলাউড়া প্রতি / ১৩৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ণ

লন্ডনে ফেসবুক পেইজে ‘লন্ডন বাংলা চ্যানেল’ ব্যবহার করেন প্রবাসী আব্দুর রব ভুট্টো।
সেই পেজে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে কটুক্তি এবং গোয়েন্দা সংস্থা নিয়ে সমালোচনা করে একাধিক স্ট্যাটাস দেন প্রবাসী আব্দুর রব ভুট্টো।

মৌলভীবাজারের কুলাউড়া থেকে ভুট্টোর ভাই আব্দুল মুক্তাদির মনুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাতে পুলিশ মনুকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের চৌধুরী বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি রাউৎগাঁও ইউনিয়নের ভাটুৎ গ্রামের বাসিন্দা মৃত নছর মিয়ার ছেলে ও প্রবাসী আব্দুর রব ভুট্টোর ছোট ভাই। আব্দুল মুক্তাদির মনু রাউৎগাঁও ইউনিয়ন পরিষদ সদস্য এবং উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক।

জানা যায়, এক যুগের অধিক সময় থেকে বড় ভাই সাংবাদিক আব্দুর রব ভুট্টো সপরিবারে যুক্তরাজ্যে বসবাস করছেন। সেখানে তিনি বিভিন্ন অনলাইন টেলিভিশন ও অনলাইন নিউজ পোর্টালে পেশাগত দায়িত্ব পালন করেন। দেশে থাকাকালীন সময়েও তিনি সাংবাদিকতা পেশার সঙ্গে জড়িত ছিলেন।

প্রবাসে যাওয়ার পর দীর্ঘ সময় থেকে পরিবারের সঙ্গে নেই তার সম্পর্ক। যুক্তরাজ্যে তার সার্বিক কর্মকাণ্ডের তদারকির কথা বলে শুক্রবার গভীর রাতে কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়ন পরিষদ এর ৫নং ওয়ার্ডের ৫ বারের নির্বাচিত সদস্য, উপজেলা বিএনপি নেতা আব্দুল মুক্তাদির মনুকে আটক করা হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, গভীর রাতে একদল ডিবি পুলিশ তাকে নিজ বাড়ি থেকে আটক করে। আটকের পর তাকে কুলাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পুলিশ জানায় তাকে ৫৪ ধারায় আটক করা হয়েছে। গতকাল সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান , যুক্তরাজ্যপ্রবাসী আব্দুর রব ভুট্টো প্রধানমন্ত্রী ও রাষ্ট্রবিরোধী ফেসবুক স্ট্যাটাস দিচ্ছেন, গোয়েন্দা সংস্থার কাছে এমন তথ্য রয়েছে। তার সঙ্গে ছোট ভাই ইউপি সদস্য আব্দুল মুক্তাদির মনুর কোনো যোগসাজশ আছে কি না সেটি খতিয়ে দেখার জন্য থানায় তাকে জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দা সংস্থার সদস্যরা। পরে তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!