সোমবার, ০৩ জুন ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
আজ আরিফুজ্জামান চঞ্চলের মৃত্যুবার্ষিকী শুরু হলো বৈশাখী টেলিভিশনের অনুসন্ধানমূলক অনুষ্ঠান ‘ক্রাইম এন্ড ফলোআপ’ দাকোপে আনারস প্রতিকের বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে শ্রীনগরে বিএন পির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল কালীগঞ্জে মেহের আফরোজ চুমকী এমপি আওয়ামীলীগের উন্নয়নকে থামানো যাবে না বিদিত লাল দাস সংগীত নিকেতনের সভাপতি হলেন রুহুল আনাম চৌধুরী মিন্টু বিরামপুরে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে র‌্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত ১২৩ বছর বয়সী মৃত্যু ব্যাক্তি মৃত্যুর ১৫ বছর পরও অক্ষত ফরিদপুর মহানগর যুবদলের সংবর্ধনা ও আলোচনা সভা জনগণের টাকা আত্মসাৎ করেন ৪নং ওয়ার্ডের সভাপতি আনিসুল হক সীতাকুণ্ডে বিভিন্ন ব্রান্ডের ৩৭৮৩৫ প্যাকেট সিগারেট জব্দ নবীনগরে নিজ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফারুক আহামেদকে লাঞ্ছিত। কুড়িগ্রামে ট্রাক চাপায় প্রাণ গেলো যুবলীগ কর্মীর রাজীবপুরে আলোচিত গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত দুজন গ্রেফতার কবি নজরুল স্মৃতি পদক ২০২৪ পেলেন ফরিদগঞ্জের এম মাহবুবুর রহমান ভূঁইয়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

তেতুলিয়া নদীর থাবায় বিপর্যস্ত জাঙ্গালিয়া ইউনিয়নবাসী, ভাঙ্গনের মুখে ২টি বিদ্যালয়-দৈনিক বাংলার অধিকার

রাসেল সরদার,(বরিশাল) মেহেন্দিগঞ্জ প্রতিনিধি / ৩১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ জুন, ২০২২, ৫:০০ অপরাহ্ণ

মেহেন্দিগঞ্জের তেতুলিয়া নদীর ভয়াবহ ভাঙ্গনে বিলীন হতে চলছে জাঙ্গালিয়া ইউনিয়নের আমীরগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় ও প্রাথমিক সরকারি বিদ্যালয়।

যে কোন সময় প্রায় শত বছরের পুরাতন দুটি বিদ্যালয় বিলীন হয়ে যেতে পারে। অপরদিকে বাজারের একাংশ বিলীন হয়ে গেছে। ভাঙ্গন আতংকে জাঙ্গালিয়া ও চরগোপালপুর ইউনিয়নসহ গোটা উপজেলা।

অনেকে ভিটেমাটি হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছে। গতকাল স্বরেজমিনে গিয়ে দেখা যায় ভাঙ্গনের ভয়াবহ দৃশ্য।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!