সোমবার, ১৩ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে ১২ চোরাই মোটরসাইকেল উদ্বারসহ মাদক ব্যাবসায়ী আটক- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ৭:১০ অপরাহ্ণ

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি।

ফরিদপুর নর্থচ্যানেল ইউনিয়ন এলাকা থেকে ১২টি মোরটসাইকেল ও পাঁচশত ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যাবসায়ী কে আটক করেছে কোতায়ালীর থানা পুলিশ।

আজ বিকাল ৩টার সময় পুলিশ সুপারের কার্যলয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা প্রেস ব্রিফিংয়ে আয়োজনের মাধ্যমে জানান, গত ৩০/০৫/২০২২ তারিখ রাতে কোতায়ালী থানা পুলিশ নর্থচ্যানেল ইউনিয়নে গ্রেফতারী পরোয়ানা বিশেষ অভিযান পরিচালনা করার সময় গোপন সংবাদের মাধ্যমে নর্থচ্যানেল কবিরপুর ৭ নং গুচ্ছু গ্রাম থেকে আসামী সাহেব আলী (৩২), পিতা-মকিম ওরফে মকু, আটক করা হয়।

এই সময় তার কাছ থেকে ৫০০(পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেট এবং তাহার কাছ থেকে বিভিন্ন কম্পানীর ৫ টি চোরাই মটরসাইকেল উদ্ধার এবংতার দেওয়া তথ্যমতে তাহার সহযোগী পলাতক আসামী ২। সাদ্দাম মোল্যা (৩৫), পিতা-কুদ্দুস মোল্যা, সাং-নর্থচ্যানেল রশিদ মুন্সির ডাঙ্গী, থানা-কোতয়ালী, এর বসত ঘর হইতে বিভিন্ন কম্পানীর ৭ টিসহ সর্ব মোট ১২টি চোরাই মটরসাইকেল উদ্ধার করা হয়।


আসামীকে জিজ্ঞাসাবাদ করিলে সে জানায়,
আসামী ৩। শহিদুল (৩৫), পিতা-মৃত চোকিদার আলেপ সরদার, সাং-আইজুদ্দিন মাতুব্বর ডাঙ্গী, সুরুজ খার ঘাট সংলগ্ন নদীর পাড়, ৪। সিদ্দিক সরদার (৩৮), পিতা-সাদেক সরদার, সাং-রঘুনন্দনপুর, উভয় থানা-কোতয়ালী, জেলা-
ফরিদপুরদ্বয় ফরিদপুর শহর এলাকা হইতে মটরসাইকেল চুরি করিয়া তাদের সাথে মোবাইল ফোনে চোরাই মটরসাইকেলের মূল্য নির্ধারণ করিয়া টাকা-পয়সা নিয়া চুরি করা মটরসাইকেল সিএন্ডবি ঘাটে পৌছাইয়া দিলে আসামী এবং পলাতক আসামী সাদ্দাম ট্রলারে পার করিয়া নর্থচ্যানেল এলাকায় নিজ হেফাজতে রাখিয়া অভ্যাসগত ভাবে ক্রয়-বিক্রয় করে। উল্লেখিত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।




এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!