রবিবার, ১২ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঐতিহ্য হারাচ্ছে নবীনগর সরকারি কলেজ। সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদগঞ্জে বজ্রপাতে গুরুতর আহত-১-দৈনিক বাংলার অধিকার

মামুন হোসাইন,ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি / ১৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৭ মে, ২০২২, ৮:৩৭ অপরাহ্ণ

ফরিদগঞ্জ উপজেলার পৌর সদরের কাছিয়াড়া গ্রামে দাস বাড়িতে শুক্রবার ২৭মে বিকেল ৪টার বজ্রপাতে নুপুর রানী দাশ (৩২) নামের এক গৃহবধূ আহত হয়েছে।
জানা গেছে বিকেল চারটার দিকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হলে হঠাৎ করে বিকট শব্দ হয়। পূর্ব দাস বাড়ীর লিটন দাসের স্ত্রী ঘুমন্ত অবস্থায় তার একতলাবিশিষ্ট ঘরেই ছিলেন বজ্রপাতে তার ঘরের ভেতরের লাইট এবং তার ছিড়ে আগুন জ্বলে ওঠে ঘরের লাইট তার জ্বলে বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় তার আশেপাশের কয়েকটি ঘরের লাইট পুড়ে যায়। নারিকেল গাছ ভেঙ্গে পড়ে যাওয়ার ঘটনা ও ঘটেছে।
আহত নুপুর দাসের গায়ে আগুনের ফুলকি কিছু অংশ পড়লে সে আহত হয়।আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ ডায়াবেটিস সেন্টারে নিয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে আসে। অমর দাস জানান, আমি ঘরে গুমাচ্ছিলাম হটাৎ বিকট শব্দে গুম ভেঙে যায় আমরা নারিকেল গাছ ভেঙ্গে পড়ে যায়। লিটন দাস দৈনিক বাংলার অধিকার কে জানান,আগে কখনো এ দরনের বজ্রপাতের ঘটনা ঘটে নাই।
এ বিষয়ে চিকিৎসক বলেন গায়ে পড়ে আহত হওয়ার চেয়ে আতঙ্কিত হয়ে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!