মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লক্ষ্মীপুরে অনৈতিক কর্মকান্ডের নিরাময় হাসপাতালে নারী স্টাফের সাথে-দৈনিক বাংলার অধিকার

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ / ৩১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৫ মে, ২০২২, ৩:৩৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুর রায়পুর উপজেলাতে স্বাস্থ্য কমপ্লেক্সের বিপরীত পাশের নিরাময় হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নারী স্টাফদের সাথে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে হাসপাতাল মালিক মিজান মুন্সি ও ডিউটি ডাক্তার আসাদুজ্জামানের বিরুদ্ধে।
রায়পুর নিরাময় ডায়াগনস্টিক এন্ড হাসপাতালের একটি আপত্তিকর সিসিটিভি ফুটেজ আসে লক্ষ্মীপুর নিউজ টুয়ান্টিফোর এর প্রতিবেদকের হাতে। চাকুরির প্রলোভনে ইন্টারভিউর নামে যুবতী মেয়েদের কৌশলে ইজ্জত হরনের অভিযোগ করেছে একাধিক কর্মচারী।
তারই সূত্র ধরে গতকাল এই বিষয়টি নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ মিজান মুন্সির নিকট জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, ভিডিওটি আমার, আপনারা যা করার করেন। এতে আমার কোন আপত্তি নেই।
ডিউটি ডাক্তার আসাদুজ্জামান নূরের নিকট জানতে চাইলে তিনি সাংবাদিকদের ম্যানেজের চেষ্টায় ব্যার্থ হয়ে বলেন, কি দরকার এসব করার? আর যে ঘটনাটি ঘটেছে এটিতো আংকেলের সাথে অর্থাৎ হাসপাতাল কর্তৃপক্ষ মিজান মুন্সির সাথে।
অভিযুক্ত হাসপাতাল রিসিপশনিষ্ট রূপালী (ছদ্মনাম) বলেন, উনারা শুধু আমার সাথেই নয়, সকলের সাথেই এমন করেন।
হাসপাতালের সাবেক স্টাফ তমা (ছদ্মনাম) জানান, আমি সেই প্রতিষ্ঠানে চাকুরির সময় মিজান মুন্সি এবং ডাক্তারের একাধিক ঘটনার সাক্ষী হওয়ায় কৌশলে আমাকে সেখান থেকে চাকুরীচ্যুত করা হয়।
একই হাসপাতালের সাবেক আরেক স্টাফ (জরিনা) ছদ্মনাম বলেন, সত্যি কথা বলতে গেলে বর্তমানে এই হাসপাতালের অনৈতিক কর্মকান্ডে এটি কোন হাসপাতালের তালিকায় পড়েনা। আমি এদের সর্বোচ্চ বিচার চাই।
এই বিষয়টি নিয়ে বাংলাদেশ বেসরকারি হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন রায়পুরের সভাপতি ইজাজ হোসেন রুমান ও সম্পাদক তাইফ উদ্দিন শান্ত বলেন, ঘটনাটি আমরা জেনেছি। আসলে ঘটনাটি অত্যান্ত দুঃখজনক ও নিন্দনীয়। আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!