রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে ঐতিহ্য হারাচ্ছে নবীনগর সরকারি কলেজ। সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচুপুর ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা–দৈনিক বাংলার অধিকার

সামসুজ্জামান সেন্টু,আত্রাই উপজেলা প্রতিনিধি / ৩০৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ৮:১২ অপরাহ্ণ

নওগাঁর আত্রাইয়ে উপজেলার ৪নং পাঁচুপুর ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার (২৪মে) বিকাল ৩ টায় ইউনিয়ন পরিষদের হলরুমে ওই বাজেট ঘোষণা করা হয়। বাজেট অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঁচুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ খবিরুল ইসলাম।

সভায় সভাপতি ইউনিয়নের সচিব মোঃ এহসানুল হককে ২০২২-২৩ অর্থ বছরের খসড়া বাজেট সভায় পেশ করার জন্য বলেন। অতঃপর ইউপি সচিব ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের খসড়া বাজেট ইউপি সভায় উপস্থাপন করেন। ইউপি সচিব কর্তৃক পেশকৃত খসড়া বাজেট বিস্তারিত আলাপ আলোচনা হয় এবং আয় খাতে রাজস্ব তহবিলে ট্যাক্স/ফিধার্য্যের/আদায়ের প্রস্তাব আলোচনা সাপেক্ষে গৃহীত হয় এবং ব্যয় খাতে অত্র ইউনিয়নের হত দরিদ্রও নারী উন্নয়ন আগ্রাধিকার দিয়ে আলোচনা সাপেক্ষে টাকা নির্ধারণ করার প্রস্তাব সর্বসম্মতিক্রমে গ্রহন করা হয়। ইউপি সচিব আয়খাত ব্যাখ্যা সম্বলিত নোট ও ব্যয়খাত ব্যাখ্যা সম্বলিত নোট পরিষদের সভায় উপস্থাপন করেন।
বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়ন পরিষদের সদস্য পুরুষ ও মহিলা মেম্বারদয়।
এই বাজেটে আয় ধরা হয়েছে দুই কোটি বিরানব্বই হাজার ৩৬৬ টাকা। ব্যয়‌ও ধরা হয়েছে দুই কোটি বিরানব্বই হাজার ৩৬৬ টাকা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!