সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ধামরাই শ্রীশ্রী যশোমাধব দেবের ঐতিহাসিক রথোৎসব উপলক্ষে সভা অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন বিশেষ প্রতিনিধি / ২৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৮ মে, ২০২২, ৬:০৮ অপরাহ্ণ

বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে সংক্রমণ এড়াতে বিগত ২বছর রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাইয়ের ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব দেবের রথোৎসব বন্ধ থাকার পর এবছর অনুষ্ঠিত হচ্ছে উপমহাদেশের সবচেয়ে বড় ও বিশ্বের ২য় বৃহত্তম ৪০০ বছরের ঐতিহ্যবাহী ধামরাইয়ের শ্রী শ্রী যশোমাধব দেবের রথযাত্রা।

রথমেলা আয়োজক কমিটি ও যশোমাধব মন্দির পরিচালনা কমিটির আলোচনা সভায় চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
শ্রীশ্রী যশোমাধব দেবের রথোৎসব এর রথমেলা চলবে ঐতিহ্যের ধারাবাহিকতায় প্রায় একমাস।।

ঢাকা ধামরাই কায়েতপাড়াস্হ শ্রীশ্রী যশোমাধব মন্দির অঙ্গনে শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির আহুত সভা কমিটির সহ-সভাপতি ডাঃ অজিত কুমার বসাক এর সভাপতিত্বে কমিটির সদস্যবৃন্দ,উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ, বিভিন্ন উপ-কমিটির সদস্যবৃন্দ সহ আমন্ত্রিত সম্মানিত সদস্যবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তব্য রাখেন- কমিটির সহ-সভাপতিদ্বয় অসিত গোস্বামী, জগদীশ চন্দ্র সরকার, সভার সঞ্চালক ও কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন, কমিটির দপ্তর সম্পাদক ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল বাবু, সমাজসেবা সম্পাদক খগেশ চন্দ্র রাজবংশী, কর্মকর্তা দীনেশ চন্দ্র পাল, সাংগঠনিক সম্পাদক প্রাণ গোপাল পাল,সহ-প্রচার সম্পাদক স্বর্ণ কমল ধর,কমিটির সদস্য দুলাল চন্দ্র সরকার সহ অন্যান্য।

সভায় আলোচনা পর্যালোচনান্তে সকলের সর্বসম্মতিক্রমে বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকার কারণে আসন্ন শ্রীশ্রী যশোমাধব দেবের রথোৎসব উদযাপন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এবং আসন্ন রথোৎসব সুষ্ঠু সুন্দর সুচারুভাবে সফল ভাবে সম্পন্ন করার জন্য রথোৎসব উদযাপন পরিষদ-২০২২ সহ বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে।

উক্ত সভায় বক্তাগন আসন্ন রথোৎসব-২০২২ খুবই জাঁকজমকপূর্ণ এবং লক্ষাধীক মানুষের মিলন মেলা হবে তার মধ্যে পবিত্র ঈদুল আজহা থাকায় জমে উঠবে এবারের রথোৎসব। রথোৎসব উদযাপন কমিটির সকল সদস্যদের সব সময় সতর্কতা ও ধৈর্য ধারন করে সার্বিক কর্মকান্ড পরিচালনা করা বাঞ্ছনীয় বলে সভাস্হ সকলেই সহমত পোষন করে বক্তব্য রাখেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!