সোমবার, ১৩ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন দোকান বিক্রির লোভ দেখিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁওয়ে উন্নত বাংলাদেশ বিনির্মাণে উৎপাদনশীলতার গুরুত্ব বিষয়ক সেমিনার

অধিকার ডেক্স / ২৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৯:০৪ অপরাহ্ণ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনের (এনপিও) জনবলের সক্ষমতা বৃদ্ধি এবং দেশব্যাপী উৎপাদনশীলতা বিষয় অবহিতকরণ শীর্ষক প্রকল্পের আওতায় ঠাকুরগাঁওয়ে উন্নত বাংলাদেশ বিনির্মাণে উৎপাদনশীলতার গুরুত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনের (এনপিও) ও শিল্প মন্ত্রণালয় এবং জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির (নাসিব) যৌথ আয়োজনে ঠাকুরগাঁও শহরের মানবকল্যাণ ট্রেনিং সেন্টার এই সেমিনার হয়।

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির (নাসিব) ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি হাসান আলীর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, শিল্প মন্ত্রণালয়ের এসএমই ফাউন্ডেশনের পরিচালক ও নাসিবের সভাপতি মির্জা নুরুল গণী শোভন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা বিসিকের উপ-ব্যবস্থাপক নুরেল হক, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির (নাসিব) ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি ও কারুপণ্য উন্নয়ন সংস্থার পরিচালক চন্দনা ঘোষ। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন শিল্প মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক ও উর্ধ্বতন গবেষণা কর্মকর্তা মুহাম্মদআরিফুজ্জামান।
দিনব্যাপী সেমিনারে ৮৩ জন উদ্যোক্তা অংশগ্রহণ করেন।

সেমিনারে অংশগ্রহণকারীরা উৎপাদনশীলতা বৃদ্ধিতে ঠাকুরগাঁওয়ের চ্যালেঞ্জ, উদ্যোক্তাদের প্রশিণের স্বল্পতা, বাজারজাতকরণ ব্যবস্থাপনার ঘাটতি ও কাঁচামালের পর্যাপ্ত সরবরাহ নিশ্চিত করাসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!