রবিবার, ১২ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঐতিহ্য হারাচ্ছে নবীনগর সরকারি কলেজ। সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাকিলায় ইলমার প্রাণ নিলো ঘাতক বোগদাদ-দৈনিক বাংলার অধিকার

মোঃ সাইফুর রহমান, হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি / ১৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৬ মে, ২০২২, ১১:৫৩ অপরাহ্ণ

হাজীগঞ্জের ২ নং বাকিলা ইউনিয়নের ঘোগরা তালতলার,সিএনজি চালক মোঃ মুরদের মেয়ে ইলমা আক্তার মীম( ৭) ঘাতক বোগদাদ বাসের চাপায় মারা যান।

এসময় উপস্থিত ইলমার মা রিনা বেগম জানান,বেলা ১১ টার সময় মেয়েকে পাইভেট পড়ানোর টাকা জোগার ও নিজেদের আবাবের তাড়নায় মেয়েকে নিয়ে কাজের উদ্দেশ্য রওনা হয়েছেছিলোম বোগদাদ বাস এসে আমার মেয়ের উপর দিয়ে গাড়ী চালিয়ে চলে যায়। আমার মেয়েকে হত্যা করা হয়েছে।

কিন্তু ঘাতক বোগদাদ বেপরোয়া গাড়ী চালানোর কারনে ইলমার মৃত্যু হয়েছে। ইলমার মৃত্যুর খরবে ইলমার বাবা মোঃ মুরাদ নিজেকে সান্তনা করতে পারেননি, মুরাদ জানান এই চাঁদপুর মহাসড়ক বহু মানুষের প্রান দিতে হয়ছে রিলাক্স ও বোগদাদের কারনে আজ আমার মেয়ের প্রান কেঁড়ে নিতেও একটু তাদের মন কাদলো না, মুরাদ ও ইলমার মা রিনা বেগম বলেন নিজের ঘরটি ঠিকমতো করতে পারিনা, মেয়েকে মানুষের মতো মানুষ করব বলে হত দরিদ্র পিতা সিএনজি অটোরিকশা চালাতেন।

আমরা দেখেছি চাঁদপুর কুমিল্লা মহাসড়ক একটি মরন ফাঁদ আর এই মরন ফাঁদে প্রতিদিনই একটি দূর সংবাদ শিরোনাম দেখতে হয়।
প্রিয় দর্শক আমরা আমরা আমরা বিগত সময়ই এই কুমিল্লা মহাসড়কে সড়কে বহু দুর্ঘটনা ঘটতে দেছি,দাউদকান্দি থেকে ঘুরতে আসা ব্যক্তি গুলো বাইক অ্যাকসিডেন্টে মারা যান ।
আর এই মৃত্যুর কারন রিলাক্সের ও বোগদাদের বেপরোয়া গাড়ি চালানো ও ড্রাইভারদের লাইসেন্স পর্যাপ্ত ট্রেনিং না থাকার কারণেই এই মৃত্যুর ঘটনা সবসময়ই ঘটছে।

লাইসেন্স ট্রেনিং না থাকার কারণে সাধারণ মানুষ গুলো যখনই হাইওয়ে রোডে রিলাক্স ও বোগদাদের যাতায়াত করতে দেখেন আতঙ্কে আতঙ্কিত হয়ে য থাকে কখনোই যেন উপরে উঠিয়ে দেয়,

আমরা চাই ইলমার পরিবারের মতো আর কোন পরিবারের ইলমাকে হারতে। অর্থ সহযোগিতা করা হোক ইলমার পরিবারকে।

ইলমার পরিবারের দাবি রিলাক্সো ও বোগদাদ বাস গুলো কুমিল্লা চাঁদপুর হাইওয়ে থেকে উঠিয়ে দেওয়ার ব্যবস্থা করা হোক, নয়তো আরও তাজা তাজা প্রাণ এভাবে ঝরে যেতে পারে।
সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সুদৃষ্টি দিলেই এই বোগদাদ ও রিলাক্সে গুলো তাদের নিয়ন্ত্রণে চলে আসবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!