শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে হয়রানির আরেক নাম ইউএনওর সিএ কামরুল ৬১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্প প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ নারী সমর্থ্য উন্নয়নে সুশিলন (স্বপ্ন প্রকল্প ২) আওতায় রাস্তা সংস্কারের কাজের শুভ উদ্বোধন। হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন তাজুল ইসলাম তাজ। লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার ছাতকে দুর্বিন শাহের নামে সেতু ও পাগল হাসানের নামে চত্বরের প্রস্তাব সংসদে উত্থাপন তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গজারিয়ায় ঈদের নামাজে মুস‌ল্লিদের ঢল, দেশ ও জাতির কল্যাণ কামনা-দৈনিক বাংলার অধিকার

ওসমান গনি, মেঘনা, গজারিয়ান প্রতিনিধিঃ / ১৩২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ মে, ২০২২, ৯:০৫ অপরাহ্ণ

মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা করোনাকাল কাটিয়ে দুই বছর পর খোলা জায়গায় ঈদের নামাজ হয়েছে। মুন্সীগঞ্জের গজারিয়ায় এবার ঈদের নামাজে মুসল্লিদের ঢল নেমেছে।

গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে আজ মঙ্গলবার সকাল ৯টায় অনুষ্ঠিত হয়েছে ঈদের প্রধান জামাত। এর আগেই ঈদগাহ ময়দান কানায় কানায় পূর্ণ হয়ে যায়। জায়গার সংকুলান না হওয়ায় ঈদগাহের পার্শ্ববর্তী সড়কেও অনেকে ঈদের নামাজ আদায় করেন।

করোনা পরিস্থিতিতে গত দুই বছর চারটি ঈদে মুসল্লিদের ঈদের নামাজ পড়তে হয়েছিল মসজিদে। এবার করোনার বিধিনিষেধ ছিল না।

ভবেরচর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজে ইমামতি করেন জৈনপুরী পীর সাহেব ডঃ এনায়েতুল্লাহ আব্বাসী। ঈদের বিশেষ খুতবা পড়া হয়। খুতবা শেষে মোনাজাতের মাধ্যমে শেষ হয় ঈদের প্রধান জামাত। মোনাজাতে গুনাহ থেকে মুক্তি এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়। নামাজ শেষে মুসল্লিরা পরস্পরের সঙ্গে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

ভবেরচর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী, গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন, ভবেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো. লিটনসহ বিভিন্ন পর্যায়ের লোকজন ঈদ জামাত শেষে কুশল বিনিময় এবং ঈদের কোলাকুলি করেন।

গজারিয়া থানার পুলিশ সূত্রে জানা যায়, শান্তিপুর্ন ভাবে উপজেলার বিভিন্ন স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। এ জন্য সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত হয়েছে। এতে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে ঈদের নামাজের পরপরই গজারিয়ার বিভিন্ন এলাকায় বৃষ্টি নামে। এতে অনেকে ভোগান্তিতে পড়েন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!