সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচর বাসীকে ওসি মোহাম্মদ গেলাম মোস্তফা এর ঈদ শুভেচ্ছা-দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ মে, ২০২২, ১১:০৬ পূর্বাহ্ণ

প্রিয় কুলিয়ারচর বাসী আসসালামু আলাইকুম, ৩ মে (মোঙ্গলবার) করোনা কালীন পেরিয়ে দুই বছর পর আমারা এক সাথে পবিত্র ঈদের নামাজ আদায় করতে যাচ্ছি। অনেকেই দেশ – বিদেশ থেকে স্বজনদের সাথে পবিত্র ঈদ উদযাপনের জন্য নিজ এলাকায় এসেছেন। এই ঈদ উদযাপন আনন্দের ও উৎসব মুখর হোক আমারা এটাই প্রত্যাশা করি।

কিন্তু এ সময়ে বিভিন্ন ছোট খাটো শংকৃর্ণ বিষয় নিয়ে নানা অপ্রীতিকর ঘটনার সূত্রপাত হয়, মারারি হয় হানাহানি হয় যা অনাকাঙ্ক্ষিত। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর এই অপার আনন্দ যাতে কোন বাবে বিষাদময় ও নিরানন্দে পরিনতি না হয় সেই দিকে লক্ষ্য রাখার জন্য সকলেকে বিনিত ভাবে অনুরোধ করছি।

আপনার শান্তি ও নিরাপত্তা বিধান কল্পে, আমরা সর্বদায় আপনার পাশে রয়েছি। যে কোন ধরনের বিশৃঙ্খলা, ষড়যন্ত্র, অভিযোগ প্রতিরোধে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থায় আছি।

আমরা পুলিশ সদস্যরা আপনাদের মতোই সমাজ ও পরিবারের অংশ, উৎসব অনুষ্ঠানে আমাদেরও সামিল হওয়ার বাসনা জাগে কিন্তু আপনার আনন্দময় অনুষ্ঠানের নিরাপত্তা দিতে গিয়ে আমাদের পারিবারিক ও সামাজিক উৎসব বিসর্জন দেই। বিনিময়ে আপনার সার্বিক নিরাপত্তা বিধানেই আমার আনন্দ, আমার সস্তি, আমার প্রাপ্তি, আমার ভালো লাগা।

সবাই মিলে উৎসব মুখর পরিবেশ ঈদ উদযাপন এবং ঈদ পরবর্তী দিন গুলো নিশ্চিন্তে পালন করতে পরবো এই কামনা করছি।

ভালো থাকুন, সুস্থ ও নিরাপদে থাকুন সাচ্ছন্দে ঈদ উদযাপন করুন!
“ঈদ মোবারক “


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!