রবিবার, ১২ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
এসএসসি-সমমান পরীক্ষার ফল ঘোষণা করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে ঐতিহ্য হারাচ্ছে নবীনগর সরকারি কলেজ। সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঘাসফুল সংগঠনের ঈদ বস্ত্র বিতরণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২ মে, ২০২২, ১১:৫৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর কমলাপুর,স্বামীবাগ,ডেমরার বামৈলসহ বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে পবিত্র ঈদুল ফিতরের আনন্দের নহর বইয়ে দিতে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ঘাসফুলের উদ্যোগে অর্ধ-শতাধিক শিশুর মাঝে ঈদ উপহার বস্ত্র বিতরণ করা হয়েছে।

গত পহেলা এপ্রিল (রবিবার )দুপুরে এবারের ঈদ আনন্দে বাদ যাবে না কোন শিশু’এই স্লোগান কে সামনে রেখে ঈদ উপহার বস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের অর্থ-বিষয়ক সম্পাদক খোকন মিয়া বলেন,গত দুই বছর মহামারির মধ্যে এই শিশুদের পরিবার দুর্বিষহ জীবনযাপন করছে। যেখানে খাদ্যের যোগান দিতে পরিবার হিমশিম খাচ্ছে সেখানে ঈদে নতুন জামা ক্রয় বিলাসিতা ছাড়া কিছু নয়। ঈদের দিনটি যেন এই কোমলমতি শিশুগুলো আনন্দে অতিবাহিত করতে পারে সেজন্যই আমাদের এ উদ্যোগ। রঙ্গিন জামা পাওয়ার পর শিশুদের মুখে যে অকৃত্রিম হাসি দেখতে পাই এটাই আমাদের প্রাপ্তি।

এ ব্যাপারে সংগঠনের সাধারণ সম্পাদক সালে আহমেদ বলেন,আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতায় আজ এই সংগঠনটি একটি জায়গায় এসে দাঁড়িয়েছে।করোনার ক্রান্তিলগ্নে ঘাসফুল সংগঠন সমাজের অবহেলিত জনগোষ্ঠীর পাশে প্রতিনিয়ত বিভিন্ন কর্মসূচি নিয়ে দাড়িয়েছে।সংকট পরবর্তী সময়ে বর্তমানে সহযোগিতার হাত বাড়িয়েছে দ্বিগুন।আপনারা সকলে এভাবে প্রতিনিয়ত পাশে থাকলে, পরবর্তী সময়ে আরও ব্যাপক আকারে পথশিশুদের নিয়ে এবং তাদের উন্নয়নে কাজ করবো।

উল্লেখ্য,২০১৫ সালে কয়েকজন যুবকের হাতে প্রতিষ্ঠিত ঘাসফুল প্রতিষ্ঠালগ্ন থেকে দেশীয় ও সৃজনশীল সংস্কৃতি চর্চার পাশাপাশি রক্তদান কর্মসূচী, বন্যার্তদের সাহায্য,স্কুল কলেজে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদান ও শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণসহ নানান সামাজিক কর্মসূচী নিয়মিতভাবে পরিচালনা করে আসছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!