রবিবার, ১২ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক খালেদ পেলেন শেরেবাংলা পদক ভুয়া কাগজ দিয়ে প্রবাসীর দোকান ঘর দখল নেওয়ার চেষ্টার অভিযোগ গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করাই বর্তমান কমিশনের মূল লক্ষ্য-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা কিশোরগঞ্জে কৃষি উদ্যোক্তা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত পাঁচবিবিতে নারীদের ধর্মীয় শিক্ষার আলোকবর্তিতা খাতুনে জান্নাত কওমী মাদ্রাসা শ্বশুরবাড়িতে বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা, আটক ৪ সীতাকুণ্ডে ক্ষতিকর কেমিক্যালে তৈরী হতো আইসক্রিম, ২ লক্ষ টাকা জরিমানা রংপুর শ্যামাসুন্দরী খাল পরিস্কার পরিচ্ছন্নকরণ কার্যক্রম শুরু কুড়িগ্রামের শেখ রাসেল অডিটোরিয়ামে বাংলার বৈশাখ, বাংলার নাচ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী লক্ষ্মীপুরে ব্যবসায়ী বসতঘরে হামলা-ভাঙচুর, আহত -৩ প্রকাশ পেল ‘প্রেম শিকলে বাইন্ধা রে মন’ জাস মান্নাত এবার মিউজিক্যাল ফিল্মে তানিনের ‘ব্যাড গার্লস’ আমিরাতের সারজায় ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম এর উদ্যোগে ১৫০ জন হতদরিদ্র পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ-,দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৯৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ মে, ২০২২, ২:১৬ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার প্রবাসীদেরকে নিয়ে প্রতিষ্ঠিত অরাজনৈতিক ও মানবিক সংগঠন “কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম” এর পক্ষ থেকে ১৫০ জন হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার শাড়ি, লুঙ্গি বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার (৩০ এপ্রিল) সম্প্রীতি ফোরাম সালুয়া ইউনিয়ন শাঁখা এর উদ্যোগে ১৫০ জন হতদরিদ্রদের মাঝে এই ঈদ উপহার শাড়ি, লুঙ্গি বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সম্প্রীতি ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রনি।

সংগঠনের উপদেষ্টা মজিবুর রহমান এর সভাপতিত্বে উক্ত শাড়ি, লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কাইয়ুম, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ এমরান মিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা মোস্তফা কামাল ফারুক, উপদেষ্টা আমেরিকা প্রবাসী মোঃ খোরশেদ আলম, বিশিষ্ট সমাজ সেবক মোঃ রেনু কাজী, সালুয়া ইউনিয়ন শাখার সহ সভাপতি সিঙ্গাপুর প্রবাসী কামরুল হাছান প্রমূখ।

সংগঠনের প্রধান পৃষ্ঠপোষকঃ সৌদি আরব প্রবাসী মমিনুল হক নাদিম বলেন, আমরা সুবিধা বঞ্চিত মানুষের জন্য গত দুটি বছর যাবৎ নিরলস ভাবে কাজ করে যাচ্ছি আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখেন মানবিক কাজ করেই যাবো সকলের ভালোবাসা নিয়ে সম্প্রীতি ফোরাম কে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম কেন্দ্রীয় সভাপতি আসাদ রেজা,সাংগঠনিক সম্পাদক আতাহার আলী, সম্প্রীতি ফোরাম সালুয়া ইউনিয়ন শাখার সভাপতি মোঃ ওমর ফারুক, সাধারণ সম্পাদক মোহাম্মদ রানা আহমেদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম এক যৌথ কনফারেন্সে বলেন, ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি প্রবাসের মাঠিতে সেই আনন্দ খুশি আমরা তেমন অনুভব করতে পারিনা তার কারণ আমাদের আপন জন সকলেই দেশে অবস্থান করছেন, তাই আমরা প্রতিবছর রমজানের ঈদের আগে যারা দিন আনে দিন খাই তাদের জন্য সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার দিয়ে আনন্দ অনুভব করি, এখানেই আমাদের আত্মতৃপ্তি। গতকালকের অনুষ্ঠান করতে গিয়ে যারা আর্থিক ও বাস্তবায়নে সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ ও ঈদ মোবারক জানাই এবং সম্প্রীতির জন্য দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করি।

উল্লেখ যে, গত ২১শে জুন ২০২০ সালে কুলিয়ারচরের এক ঝাঁক মানবিক প্রবাসী ভাইদের নিয়ে মানবিক সংগঠন “কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম” প্রতিষ্ঠা করেন আমেরিকা প্রবাসী আজহারুল ইসলাম রায়হান। তার পর থেকে সংগঠন টি উপজেলার ৬ টি ইউনিয়ন ও একটি পৌর শাখা কমিটির মাধ্যমে সুন্দর ও সাবলীল ভাবে মানবিক কাজ পরিচালনা করে যাচ্ছেন। এই সংগঠনের মানবিক কার্যক্রম যা কুলিয়ারচরের মানুষের কাছে সন্তুষ্টি অর্জন করতে সক্ষম হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!