রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামাল হোসেনের অবসর জনিত বিদায় সংবর্ধনা চাঁদপুর মতলব উত্তরে বিদেশী অস্ত্রসহ যুবক আটক জগন্নাথ দেব আরোহণ করলেন রথে ভক্তদের জয় জগন্নাথ ধ্বনিতে মূখরিত সারাদেশ নান্দাইল চৌরাস্তায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান নবীনগরে টাকা আত্মসাৎ এর অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা। সাভারের স্ত্রীকে হত্যার পর লাশ রেখে স্বামী পলাতক সাভার উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম খানকে নিয়ে কিছু কথা ২০২৩-২৪ অর্থবছর যেসব দেশ থেকে সর্বাধিক রেমিট্যান্স এসেছে কুলিয়ারচরে আরইআরএমপি-৩ প্রকল্পের নারী কর্মীদের সঞ্চয়কৃত অর্থের চেক ও সনদপত্র বিতরণ লক্ষ্মীপুরে রথযাত্রা উৎসব উদযাপন পাঁচবিবিতে মেসি ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ পাঁচবিবিতে পলি মালচিং পদ্ধতিতে মরিচ চাষে সাবলম্বী ইরফান হোসেন পাঁচবিবি সীমান্তকে মাদক মুক্ত করতে বিজিবির নানামুখী উদ্দ্যোগ জাহিদ এমপি মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন যুবলীগের নেতা নজরুল দুবাই প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের ৩ কোটি টাকা হাতিয়ে নিল আপন বোন রেজিয়া বেগম
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভূমি সহ ঘর পেয়ে খুশি, ২২ ভূমি ও গৃহহীন পরিবার-দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২, ৪:৪২ অপরাহ্ণ

মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় ধাপে ঈদ উপহার হিসেবে সাড়া দেশের ভূমিহীন ও গৃহহীন ৩২ হাজার ৯০৪টি পরিবারকে ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৬ এপ্রিল) গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে জমির দলিলসহ ঘরের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এরই ধারাবাহিকতায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে ২২টি ভূমি ও গৃহহীন পরিবার জমি সহ ঘর উপহার পেয়েছেন। সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ হলরুমে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক শুভ উদ্বোধনী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে অংশগ্রহণের মাধ্যমে ২২ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে এ জমি ও গৃহের চাবি হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) লুৎফর রহমান, সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, কুলিয়ারচর সরকারি কলেজের প্রিন্সিপাল মোঃ ইদ্রিস মিয়া, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস.আর.এম.জি কিবরিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওমর ফারুক, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোঃ সোলায়মান, উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় সাংবাদিক সহ ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, কুলিয়ারচর উপজেলায় ৪৪ শতক খাস জমির উপর ছয়সূতী ইউনিয়নে ১৮ টি ও রামদী ইউনিয়নে ৪ টি সহ মোট ২২ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ব্যারাক হাউসের কবুলিয়ত দলিল, নামজারি, গৃহ প্রদানের সনদ, ডিসিআর কপি ও ঘরের চাবি হস্তান্তর ও ফলদ বৃক্ষের চারাসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভূমি ও ঘর পেয়ে উপকার ভোগীরা খুবই খুশি হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!