মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর জেলা বাসীকে এ্যাডঃ আলহাজ্ব মোঃ আবদুল হান্নান কাজী পহেলা বৈশাখের শুভেচ্ছা জ্ঞাপন-দৈনিক বাংলার অধিকার

নিজস্ব প্রতিবেদক / ২১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ৩:১২ অপরাহ্ণ

বাংলা ১৪২৯ উপলক্ষে চাঁদপুর জেলার সকল আমজনতাকে পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতি বিজ্ঞ আইনজীবী ও দেশের বহুল প্রচারিত দৈনিক বাংলার অধিকার পত্রিকার সম্মানিত আইন বিষয়ক উপদেষ্টা এ্যাডঃ আলহাজ্ব মোঃ আবদুল হান্নান কাজী।

তিনি বলেন,বাঙ্গালী জাতির হাজার বছরের ঐতিহ্যের অংশ এই পহেলা বৈশাখ। যুগ যুগ ধরে জাতী-ধর্ম-বর্ন নির্বিশেষে সকল মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে এই দিনটিকে পালন করে আসছে।
এই দিনটিকে বিশেষ ভাবে পালন করে আসছে হিন্দু সম্প্রদায়ের মানুষজন। তারা পিঠা- সন্দেশ তৈরি করে মানুষকে আপ্যায়ন করে অত্যান্ত আনন্দঘন পরিবেশে এই দিনটি উদযাপন করে আসছে।
এই উৎসব বাঙালি জাতীর ঐক্যের প্রতীক।অসাম্প্রদায়িক বাংলাদেশের অন্যতম সেরা নিদর্শন এই পহেলা বৈশাখ।
তিনি আশা প্রকাশ করেন,পহেলা বৈশাখের এই সংস্কৃতির মাধ্যমে বাঙ্গালি জাতীর হাজার বছরের ঐতিহ্য অসাম্প্রদায়িক বাংলাদেশের ঐতিহ্য ধরে রাখবে প্রজন্ম থেকে প্রজন্মকাল।
তিনি সরকারি নির্দেশনা মোতাবেক শারীরিক দূরত্ব বজায় রেখে পহেলা বৈশাখ পালন করার জন্য সবাইকে অনুরোধ করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!