বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে সরকারি নালা ভরাটের কারণে জলাবদ্ধতায় শতাদিক মানুষের ভোগান্তি রাজারহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন করতে হলে বর্জ্য ব্যবস্থাপনার প্রতি গুরুত্ব দিতে হবে-তালুকদার আব্দুল খালেক পাঁচবিবিতে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ উদ্ধার নান্দাইল কল্যান সমিতির কমিটি গঠিত ॥ সভাপতি মাসুক, সম্পাদক সবুজ পাঁচবিবি সীমান্তে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান’কে বিদায় সংবর্ধনা প্রদান সীতাকুণ্ডে অনুমোদন ব্যতীত নিম্ন মানের বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন, বাজারজাতকরণের দায়ে এক মাসের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু’র জামিন বাতিলের দাবিতে মানববন্ধন বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সভা কেন্দ্রীয় সভাপতি শিমুল সাহাকে হুন্ডা শোডাউন দিয়ে বরণ সংবাদ প্রকাশের পরে মতলবে সমাজচ্যুত পরিবারের পাশে ওসি আলমগীর হোসেন (রনি)
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর পুরান বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের অভিযানে দুটি দোকানে জরিমানা-দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন, বিশেষ প্রতিনিধি / ২৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৩:১২ অপরাহ্ণ

মাঠা উৎপাদনকারী প্রতিষ্ঠানে এবং বিদ্যালয় প্রাঙ্গন খাবার বিক্রি দোকানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের অভিযানে

চাঁদপুরের সদর উপজেলার পুরান বাজার ও পুরান বাজারের ঘোষপাড়াএলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব নুর হোসেন।

তিনি দৈনিক বাংলার অধিকার কে জানান এসব দোকান গুলোর বিভিন্ন পণ্যের মূল্য তালিকা না থাকায় এবং স্বাস্থ্য সম্মত উপায়ে মাঠা ও দধি তৈরি না করায় ২ টি প্রতিষ্ঠান -১. শম্ভু ঘোষ মিষ্টান্নকে ৩,০০০/- এবং ২. খান ট্রেডার্স কে ৩,০০০/- সহ মোট ৬,০০০/-জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।

অনদিকে বিদ্যালয় প্রাঙ্গনে ফুসকা বিক্রিকালে বিক্রেতাকে অস্বাস্থ্যকর উপায়ে খাবার বিক্রির দায়ে আইনানুগ হুশিয়ারি করা হয়েছে। অভিযানে সহায়তা করেন নীনা আক্তার,ডিএসআই,চাঁদপুর এবং পুরান বাজার পুলিশের এস আই মোহাম্মদ আলী ও সঙ্গীয় ফোর্স।
জনস্বার্থে এই অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!