শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিরামপুরে ছিনতাইকারী গ্রেফতার – দৈনিক বাংলার অধিকার

এস এম মাসুদ রানা, বিরামপুর দিনাজপুর / ৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:১২ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ছিনতাই মামলায় ইব্রাহিম মিয়া (২৬) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ২ই জানুয়ারি ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে ধরা পড়লে পুলিশ শাওনকে আটক করেন।

গত ১৩ ই জানুয়ারি বিরামপুরে মোবাইল ছিনতাই মামলা করেন রায়হান কবির চপল। এই মামলার আসামিরা হলেন পীরগঞ্জ উপজেলার ইসমাইলপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে শাওন মিঞা ও রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী এলাকার আনারুল ইসলামের ছেলে ইব্রাহিম মন্ডল।

(২৪ শে ফেব্রুয়ারি ) বৃহস্পতিবার
সিনিয়র সহকারি পুলিশ সুপার, বিরামপুর সার্কেল একেএম ওহিদুন্নবী ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ও নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এস অাই নিহার রঞ্জ সরকার ও হরিদাস বর্মন এই বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় মোবাইল ফোন, সোনার চেইন ও ভ্যানিটি ব্যাগসহ টাকা ছিনতাই মামলার আসামি ইব্রাহিম মিয়া নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেন পুলিশ।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, ছিনতাই মামলার ইব্রাহিম মিয়া নামে এক ছিনতাইকারীকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭ ঘটিকায় গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, একই মামলার অাসামি শাওনকে ইতিপূর্বে গ্রেফতার করে অাদালতে পাঠানো হয়েছে। আজ ইব্রাহিমকে তার গ্রাম থেকে গ্রেফতার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে আদালতে প্রেরণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!