শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর জেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন কমিটি গঠন-দৈনিক বাংলার অধিকার

রকি সাহা,বিশেষ প্রতিনিধি / ২২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪০ অপরাহ্ণ

চাঁদপুর জেলার সকল সেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে চাঁদপুর জেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন গঠন করার লক্ষ্যে সমর্থক সংগঠন এর উপস্থিতির উপর ভিত্তি করে একটি আহবায়ক কমিটি গঠন করার লক্ষ্যে চতুর্থ সভা অনুষ্ঠিত হয়।

১৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৩ টা ৩০ ঘটিকায় চাঁদপুর জেলা সদরে সাহিত্য একাডেমীতে মোঃ শাহাদাত খান এর সুমধুর কন্ঠে পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
চাঁদ মুখের প্রতিষ্ঠাতা এইচ এম জাকিরের সভাপতিত্বে, বদলাও ইয়ুথ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ আব্দুল রহমান রিজভী এর সঞ্চালনায় জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠন গুলোর অংশগ্রহন মূলক উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সার্বিক কল্যাণে ১১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটিতে দিশারী সমাজকল্যাণ সংস্থার কাজী মোসলেহ উদ্দিন মিশু আহবায়ক, নবজাগরণ সমাজ কল্যাণ সংস্থার মোঃ নজীর মিয়াজী অপু সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। বদলাও ইয়ুথ ফাউন্ডেশন এর মোঃআব্দুর রহমান রিজভী, উদীয়মান প্রজন্ম সংগঠনের মোঃ নাসির হোসেন রাজু যুগ্ম-আহবায়ক, চান্দ্রা বাজার ব্লাড ডোনার এর শাহ মোহাম্মদ মোজাম্মেল, লিল্লাহিয়াত ব্লাড ডোনেশনের মোঃ মনির হোসাইন, যুবজাগরণ ঐক্য পরিষদের মোঃ আক্তার হোসেন, ডি.এস.এম ইয়ুথ এর মোঃ মেহেদী হাসান, মানবতার বন্ধন চাঁদপুর এর মেহেদি হাসান হৃদয়, মানব সেবা ব্লাড ডোনেশন শাহাদাত খান, তরুণ ব্লাড ডোনেশন যুব সমাজ কল্যাণ সংস্থার অনিক হোসেন সদস্য করে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী তিন কার্যদিবসের মধ্যে ২১ সদস্যে উন্নতি করা হবে বলে জানান।

নবগঠিত চাঁদপুর জেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন এর আহবায়ক কাজী মোসলেহ উদ্দিন মিশু জানান, চাঁদপুর জেলার সকল সেচ্ছাসেবী সংগঠন মিলে আমরা আজ একটা পরিবারে যুক্ত হয়েছি। চাঁদপুর হবে দেশের গর্ব, আমরা সবাই ঐক্যবদ্ধ এই স্লোগানকে লালন করে আগামী দিনে চাঁদপুর জেলার সকল সেচ্ছাসেবী সংগঠনগগুলো সমন্নয়ে এসোসিয়েশন এর বটবৃক্ষে থেকে সকল সুখ-দুঃখ ভাগাভাগী করে পথ চলবো।

সদস্য সচিব মোঃ নজীর মিয়াজী অপু বলেন, আমরা এক অভিন্ন, সকল সেচ্ছাসেবী সংগঠন এর জন্য।
নবগঠিত কমিটি আগামীতে ভালো কিছু উপহার দিবে বলে আমি আশাবাদী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!