শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর সদরের আশিকাটির ১১০ বছরের পুরানো মন্দিরটির সংস্কারের সহযোগিতায় ডিসি অন্জনা খান মজলিশ–দৈনিক বাংলার অধিকার

শ্যামল সরকার,চাঁদপুর প্রতিনিধি, / ১৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১:১৮ অপরাহ্ণ

চাঁদপুর সদরের আশিকাটি শ্রী শ্রী সচ্চিদানন্দ শ্যামসুন্দর হরিসভা মন্দিরটির সংস্কারে এগিয়ে এসেছেন ডিসি অন্জনা খান মজলিশ। বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি তাঁর দৃষ্টিগোচর হলেই তিনি মন্দির সংস্কারের জন্য আর্থিক সহযোগিতায় এগিয়ে আসেন।

১৩ই ফেব্রুয়ারী রোববার সকালে মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করে তিনি এ সহযোগিতা করেন।

এ বিষয়টি আশিকাটি শ্রীশ্রী সচ্চিদানন্দ শ্যামসুন্দর মন্দির পরিচালনা পরিষদের সভাপতি হারাধন চন্দ্র দত্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের মন্দিরটির উন্নয়ন করতে ডিসি মহোদয় ১ লক্ষ টাকা বরাদ্দের ব্যবস্থা করেছেন। আমরা চির কৃতজ্ঞ তার প্রতি। ডিসি মহোদয় বলেছেন এই টাকার উন্নয়ন কাজ শেষ হলে তিনি মন্দিরটি পরিদর্শনেও যাবেন।

এ সময় আশিকাটি শ্রীশ্রী সচ্চিদানন্দ শ্যামসুন্দর মন্দির পরিচালনা পরিষদের সহ-সভাপতি যুবরাজ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক ব্রজ গোপাল আশ্চার্য, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাধন দত্ত ও সাধারণ সদস্য চন্দন দত্ত দুলালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা প্রশাসক অন্জনা খান মজলিশ বলেন, এতো পুরানো ১টি মন্দির সদর এলাকায় রয়েছে বিষয়টি নজরে আসে। আমি পত্রিকায় মন্দিরটির টিনের চালের ছবির বিষয়টি দেখি। এরপর মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করে মন্দিরটি সংস্কারে বরাদ্দ দিয়েছি। আমি চাই সবাই নিজ নিজ ধর্মীয় চর্চা করে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে আসুক।

ছবি ক্যাপশনঃ মন্দিরের অবকাঠামোর বিষয় লিখিতভাবে ডিসির হাতে তুলে দিচ্ছেন মন্দির কমিটির নেতৃবৃন্দ


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!