শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মাছধতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দাদা-নাতি নিহত-দৈনিক বাংলার অধিকার

হামিদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি / ৭৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪৫ অপরাহ্ণ

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে দাদা ও নাতির মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর গ্রামের কুটিপাড়া নামক স্থানে। নিহতরা হলেন ওই গ্রামের মৃত গফুর মুন্সীর পুত্র এমদাদুল হক (৬৫) ও তার নাতী আলালের পুত্র রাকেশ (৬)।
স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্র জানা যায়, মঙ্গলবার (৮ ফব্রুয়ারি) উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিমছাট গোপালপুর গ্রামের এমদাদাদুল হক নাতিকে নিয়ে বাড়ী থেকে আধা কিলোমিটার দুরে তার পুকুরে মাছ ধরতে যান। পাশ্ববর্তী গুছগ্রামের একটি বাড়ী থেকে তার দিয়ে বিদ্যুতের সংযোগ নিয়ে পানি নিস্কাশনের জন্য পুকুরের পানিতে নামেন তিনি। এ সময় পুকুর পাড়ে দাড়িয়ে থাকা নাতি ও তিনি এলোমেলা তার ঠিকঠাক করতে গেলে বিদ্যুতের তার লিক থাকায় তিনি ও তার নাতি দু‘জনই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান।
এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন ও তিলাই ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান ঘটনাস্ল পরিদর্শন করেছেন।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!