শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুরে সন্তান বিক্রি করা অসহায় মায়ের পাশে পুনাক-দৈনিক বাংলার অধিকার

শ্যামল সরকার,চাঁদপুর প্রতিনিধি, / ১৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০৯ অপরাহ্ণ

দারিদ্রতার কারণে হাসপাতাল বিল দিতে ব্যর্থ হওয়ায় নবজাতক ছেলে সন্তানকে বিক্রি করে দেন নিঃসন্তান দম্পতির নিকট। সন্তান বিক্রির পর মা (তামান্না বেগমের ) মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন।
পরবর্তীতে এই সংবাদ গনমাধ্যমে প্রকাশিত হলে পুলিশ ও প্রশাসনের জানতে পারলে, বিক্রিকৃত নবজাতক শিশু সন্তানকে মতলব উত্তরের ষাটনল এলাকা হতে উদ্ধার পূর্বক তামান্না বেগম (শিশুটির মা) কাছে হস্তান্তর করা হয়।৫ ফেব্রুয়ারী শনিবার পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), চাঁদপুরের পক্ষ থেকে নবজাতক ছেলে সন্তানের জন্য শিশু উপহার সামগ্রী ও নগদ টাকা প্রদান করেন পুনাক সভানেত্রী ডাঃ আফসানা শর্মী, চাঁদপুর।এ সময় পুনাক সভানেত্রী, চাঁদপুর জানান- পুনাক সভানেত্রী জীশান মির্জার দেখানো পথে পুনাক চাঁদপুর সবসময় অসহায় হতদরিদ্র মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। চাঁদপুরে যতোদিন থাকবো, এই নবজাতক সন্তানের দেখাশুনা করে যাবো। এছাড়া নবজাতক সন্তানের বাবার জন্য কর্ম ব্যবস্থা করে দিবো যেনো এই পরিবার সুখে থাকতে পারে। সকলের উদ্দেশ্যে আমরা আহবান জানাই আমরা যেন নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেই, তারাও আমাদের পরিবারের অংশ।
এসময় পুনাক, চাঁদপুরের দপ্তর সম্পাদক ইশান আরাফাত, সাধারণ সম্পাদক শাহীনা বেগম ও পুনাক সদস্য সোনিয়া কামাল উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!