শনিবার, ২৯ জুন ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কড়ইয়া ইউনিয়নে  মহীউদ্দীন খান আলমগীর এমপির সুস্থ্যতায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মো: মাসুদ রানা,কচুয়া: / ৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২, ৫:১১ অপরাহ্ণ

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির সুস্থ্যতা কামনায় চাঁদপুরের কচুয়ার কড়ইয়া ইউনিয়নে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা নামাজ শেষে কড়ইয়া নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগরের উদ্যোগে ওই ইউনিয়ের ৯টি ওয়ার্ডে বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. এনামুল হক মিন্টু,সাধারন সম্পাদক আবু বকর মিয়াজী,যুগ্ন সাধারন সম্পাদক সেলিম সরকার,আওয়ামী লীগ নেতা আবু তাহের,বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার,৪নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল,নোয়াগাঁও উত্তর পাড়া জামে মসজিদের সভাপতি আব্দুর রব,কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন,৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম পাটওয়ারী,সাধারন সম্পাদক কামাল হোসেন,যুবলীগ নেতা স্বপন,শাহজালালসহ মুসল্লিরা উপস্থিত ছিলেন। এসময় ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির দ্রুত সুস্থ্যতায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন নোয়াগাঁও উত্তর পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মুজিবুর রহমান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!