শনিবার, ০১ জুন ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আগামী ২১ জুন “দুবাই কনসার্ট-২০২৪” উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন আন্তর্জাতিক মাতৃভাষা সাংবাদিক সম্মেলনের প্রস্তুতি নেওয়া হয়েছে: নৃপেন্দ্র লাল শ্রেষ্ঠ লৌহজংয়ে গণমাধ্যম ও মানবাধিকার কর্মীকে মারধরের প্রতিবাদে মানববন্ধন  ফরিদপুরে নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরীণ রাস্তার কার্পেটিং কাজের উদ্বোধন সাভারে ট্রাকচাপায় মোটরসাইকেলের চালক নিহত ফরিদপুরে আবাসিক হোটেলে থেকে তরুণ-তরুণী আটক পাঁচবিবিতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী পালিত পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টারে ধানকাটা-মাড়াই বাড়ছে পাঁচবিবির বাগজানায় তালের শাঁস বিক্রি করে সংসার চালাচ্ছেন আফাজ ইসলাম খুলনার দাকোপের বাজুয়া ইউনিয়ন উচ্চবিদ্যালয় কেন্দ্রে ধ্রুব পরিষদ এর সূরছন্দের বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত উপকূলীয় এলাকায় অধিক বৃক্ষরোপণে ঘূর্ণিঝড়ের ক্ষতি অনেক হ্রাস পাবে।”- ড. সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী  কুলিয়ারচরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু রাজারহাটে’ বিশ্ব তামাক মুক্ত দিবস-২০২৪’ উদযাপিত বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষে কুড়িগ্রামে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবাবগঞ্জে দীর্ঘদিন ধরে গাঁজার চাষ অতঃপর গাঁজার গাছ সহ গাঁজা উদ্ধার- দৈনিক বাংলার অধিকার 

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ / ৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ২:২২ অপরাহ্ণ

দিনাজপুরের নবাবগঞ্জে আদিবাসী পাড়া থেকে গাঁজার গাছ জব্দ করেছে পুলিশ।মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল ১০ টায় উপজেলার পুটিমারা ইউনিয়নের অন্তর্গত টঙ্গী আদিবাসী পাড়ায় যতীশের বাড়িতে অভিযান চালিয়ে ১০ ফুট লম্বা ৬ কেজি ওজনের একটি গাঁজার গাছ জব্দ করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার মিডিয়া অফিসার বিভুতী ভূষণ রায়।

 

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, নবাবগঞ্জ উপজেলার পুটিমারা ইউনিয়নের টঙ্গী (আদিবাসী) পাড়ায় এক ব্যক্তি দীর্ঘদিন ধরে গাঁজার চাষ করে ব্যবসা করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম ওই গ্রামের যতীশের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ির ভিতরে অভিনব কায়দায় ১০ ফুট লম্বা ৬ কেজি ওজনের একটি গাঁজার গাছ জব্দ করে পুলিশ।

 

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক যতীশ পালিয়ে যায়। যতীশ ওই গ্রামের মৃত মঙ্গলু হাজদার ছেলে।

 

তার বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। যতীশকে গ্রেফতারের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!