শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার কাদলা ইউনিয়নে ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরে-ই আলম রিহাত-দৈনিক বাংলার অধিকার

মোঃ মাসুদ রানা কচুয়া প্রতিনিধি / ৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ৩:৪৯ অপরাহ্ণ

কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নে আনরাস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরে-ই আলম রিহাত নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। শুক্রবার ওই ইউনিয়নের মনপুরা গ্রামের বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে আনরাস প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ করেন। গনসংযোগ কালে সাধারন মানুষ ও দলীয় নেতাকর্মীদের ব্যাপক সমর্থক পান তিনি। এসময় ইউপি চেয়ারম্যান প্রার্থী নূরে-ই আলম রিহাত বলেন, পুরো ইউনিয়নব্যাপী আনারস মার্কার সমর্থনে ব্যাপক গনজোয়ার বইছে। এ জোয়ার ধরে রেখে আগামী ৫ জানুয়ারি সাধারন ভোটাররা তাদের ভোটের মাধ্যমে আনারস মার্কাকে বিজয়ী করবে। তিনি আরো বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের একটি বৃহত অংশ আমার পক্ষে রয়েছে। সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট দানে প্রশাসন ও মিডিয়াকর্মীদের সহযোগিতা চাই। আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সাধারন মানুষকে নিয়ে কাজ করতে চাই। স্থানীয়দের মতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরে-ই আলম রিহাত প্রচার-প্রচারনা ও জনসমর্থনে এগিয়ে রয়েছেন।
এসময় উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মুক্তার খান,উপজেলা কৃষক লীগ নেতা নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন,রফিক বকাউল, উপজেলা যুবলীগের সদস্য মিজানুর রহমান প্রধান,যুবলীগ নেতা আমির হোসেনসহ কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
কচুয়া: কচুয়ার কাদলা ইউনিয়নে আনরাস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরে-ই আলম রিহাত নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!