শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাধারন সম্পাদক প্রার্থী আবু জাফর ভূইয়া পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা 

মোঃইব্রাহিম খলিল পন্ডিত। বিশেষ প্রতিনিধি / ১১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৩:০৫ অপরাহ্ণ

শাহরাস্তি উপজেলা রায়শ্রী উত্তর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন জনপ্রিয় কর্মীবান্ধব নেতা আবু জাফর ভূইয়া।

 

দৈনিক বাংলা অধিকার প্রতিনিধির সাক্ষাৎকারে তিনি বলেন।আমি ছাত্র রাজনীতি থেকে বঙ্গবন্ধু আর্দশের রাজনীতি করে আসছি।আমি আওয়ামী লীগের সিদ্ধান্ত সাথে সম্পৃক্ত হয়ে কাজ করেছি।

 

 

এই নন্দিত নেতা সদ্য ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক এর দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন। বর্তমান আবু জাফর ভূইয়া রায়শ্রী উত্তর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের তথ্য বিষয়ক সম্পাদক এর দায়িত্ব পালন করে আসছেন।

 

তিনি রায়শ্রী উত্তর ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের সবাই কে ইংরেজি নববর্ষ ২০২২ এর শুভেচ্ছা জানিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!